হোমবলিউড

সুশান্ত-কাণ্ডে বয়ান রেকর্ড করা হল মহেশ ভাটের! ডাকা হতে পারে করণ জোহরকেও

  | July 27, 2020 21:09 IST (মুম্বই)
Mahesh Bhatt

সোমবার সকালে সান্তাক্রুজ থানায় বয়ান রেকর্ড করতে পৌঁছন মহেশ ভাট।

নানা মহল থেকে সিবিআই তদন্তের দাবি উঠলেও, মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী সেই দাবি খারিজ করে দিয়েছেন

সুশান্ত সিং রাজপুত-কাণ্ডে বয়ান রেকর্ড করা হল মহেশ ভাটের। সোমবার সকাল ১১টা ৩০মিনিট নাগাদ সান্তাক্রুজ থানায় পৌঁছন এই প্রযোজক-পরিচালক। সেখানেই উপস্থিত ছিলেন ডিসিসি অভিষেক ত্রিমুখে। তাঁর সামনেই বয়ান রেকর্ড করা হয়েছে। মহেশ ভাটের পাশাপাশি প্রযোজক-পরিচালক করণ জোহরের ম্যানেজারের বয়ান রেকর্ড করা হয়েছে রবিবার। পাশাপাশি তদন্তে সহযোগিতার জন্য ডেকে পাঠানো হয়েছে কঙ্গনা রানাউতকে। তবে তিনি সিমলা থাকায় যোগাযোগের সমস্যা হয়েছে। এমনটাই জানিয়েছে মুম্বই পুলিশের একটি সূত্র। জানা গিয়েছে, প্রয়োজনে তদন্তের স্বার্থে করণ জোহরকে বাকি হতে পারে। এই ঘটনার তদন্তে এখনও পর্যন্ত ৪০ জনের বয়ান রেকর্ড করা হয়েছে। নানা মহল থেকে সিবিআই তদন্তের দাবি উঠলেও, মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী সেই দাবি খারিজ করে দিয়েছেন।

এদিকে, সঞ্জনা সঙ্ঘি মাঝে মাঝেই নিজের প্রথম বড় সিনেমার সহশিল্পী সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কাটানো নানা স্মৃতি স্মরণ করেন। সম্প্রতি মুক্তি পেল সুশান্তের শেষ সিনেমা দিল বেচারা। শ্যুটিং সেট থেকে তাঁর একটি “প্রিয়” ছবি শেয়ার করেছেন সঞ্জনা। শ্যুটিংয়ের মাঝে যখন সুশান্ত সঞ্জনার কাঁধে মাথা রেখে ঘুমিয়ে পড়েছিলেন, সেই মুহূর্তটিই ধরা রয়েছে ছবিতে।

সঞ্জনা জানান “তারে গিন” গানটি গভীর রাতের শ্যুটিং হয়েছিল: “ভোর সাড়ে ৪ টে: ম্যানি তারে গিনের জন্য রাতের বেলা শ্যুট করার সময় পাওয়ার ন্যাপ নিচ্ছিলেন, কিজিও কাঁধ এগিয়ে দিয়েছিল মাথা রাখার জন্য।” সম্প্রতি ডিজনি + হটস্টারে প্রিমিয়ার করল দিল বেচারা। জন গ্রিনের দ্য ফল্ট ইন আওয়ার স্টারসের উপর ভিত্তি করে তৈরি এই সিনেমায় সঞ্জনা কিজি বসুর চরিত্রে অভিনয় করেছেন, সুশান্তকে ম্যানি বা ইমানুয়েল রাজকুমার জুনিয়রের চরিত্রে। গত মাসে মুম্বইয়ে নিজের বাড়িতেই মৃত অবস্থায় পাওয়া যায় সুশান্ত সিং রাজপুতকে।



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com