হোমবলিউড

বলিউডে পাঁচ বছর, নিজের জার্নি ফিরে দেখলেন অভিনেতা

সুশান্ত তার ভক্তদের ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ‘‘প্সকলকে অনেক ধন্যবাদ আমার পাশে থাকার জন্য। আমি অভিনয়টাকে ভালোবাসি। আর আপনাদের উৎসাহ এবং ভালোবাসা পেলে এ ভাবেই কাজ করে যাবো।

  | February 07, 2019 11:24 IST (নিউ দিল্লি)
Susant Sing Rajput

সুশান্তকে কেদারনাথ সিনেমায় শেষ বার দেখা গিয়েছে

Highlights

  • কাই পো ছে সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন সুশান্ত সিং রাজপুত
  • সুশান্তকে সোনচিড়িয়া সিনেমায় দেখা যাবে
  • "আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ," লেখেন সুশান্ত

নিজের ‘বলিউড-জার্নি' ফিরে দেখলেন সুশান্ত সিং রাজপুত। বুধবার তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি বড় পোস্ট লেখেন। সেখানে বলিউডে তাঁর ৫ বছরের দীর্ঘ পথের সবিস্তার বর্ণনা দেন ৩৩ বছর বয়সী এই অভিনেতা।  অভিষেক কাপুরের ‘কাই পো ছে' দিয়ে সুশান্ত সিং রাজপুতের বলিউড যাত্রা শুরু হয়েছিল। আগামী মার্চে মুক্তি পেতে চলেছে তার পরে সিনেমা ‘সোনচিড়িয়া'। নিজের প্রথম পোস্টে সুশান্ত তার জীবনের প্রথম দিকের পাঁচটি সিনেমার নাম লিখেছেন। যার মধ্যে রয়েছে, ‘কাই পো ছে', ‘শুদ্ধ দেশি রোমান্স', ‘পিকে', ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী' এবং ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি।'

রাত জেগে সিনেমা দেখার অভ্যাস ফিরিয়ে দিচ্ছে কালার্স বাংলা

নিজের পোস্টে সুশান্ত তার ভক্তদের ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ‘‘প্রথম পাঁচ বছরের ৫টি সিনেমা। আপনাদের সকলকে অনেক ধন্যবাদ আমার পাশে থাকার জন্য আমি সত্যিই অভিনয়টাকে ভালোবাসি আর আপনাদের উৎসাহ এবং ভালোবাসা পেলে এ ভাবেই কাজ করে যাবো।

দেখুন সুশান্তের পোস্ট এখানে:

 


 

আর একটি পৃথক ইনস্টাগ্রাম পোস্টে সুশান্ত তার সাম্প্রতিকতম পাঁচটি সিনেমার তালিকা দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, ‘‘গত পাঁচ বছরের শেষ পাঁচটি সিনেমা। আপনাদের সমর্থনের জন্য অনেক ধন্যবাদ।'' সেখানে সুশান্তের তালিকায় রয়েছেন ‘সোনচিড়িয়া', ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার্স', ‘ড্রাইভ' এবং ‘রাইফেলম্যান' সিনেমা।

ভবিষ্যৎ দেখা অভিশাপ না আশীর্বাদ জানে না ত্রিনয়নী

দেখুন সুশান্তের সেই পোস্ট:

 

 

‘পবিত্র রিস্তা' টেলিভিশন শোয়ের মাধ্যমে ঘরে ঘরে জনপ্রিয় হয়ে ওঠেন সুশান্ত সিংহ রাজপুত। সেই সিরিয়ালে তার সঙ্গে ছিলেন অঙ্কিতা লোখান্ডে। অভিষেক কাপুর এর ‘কাই পো ছে' সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন সুশান্ত। সেই গল্প চেতন ভগতের লেখা নভেল ‘থ্রি মিসটেক অফ মাই লাইফ'-এর উপরে ভিত্তি করে তৈরি হয়েছিল। সুশান্তকে শেষ বার অভিষেক কাপুরের কেদারনাথ সিনেমায় সারা আলি খানের বিপরীতে দেখা দিয়েছে।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement