হোমবলিউড

সুশান্তের প্রথম টিভি শোয়ের, প্রথম দৃশ্য! ইনস্টাগ্রামে পোস্ট করলেন একতা কাপুর

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার সঙ্গে সম্পর্কিত আর্থিক তছরূপের অভিযোগের তদন্তে রিয়া এদিন ভাইকে সঙ্গে নিয়ে ইডির অফিসে হাজিরা দেন

  | August 07, 2020 17:36 IST (মুম্বই)
Sushant Singh Rajput

কিস দেশ মে হে মেরা দিলে সুশান্ত সিং রাজপুত। এই ভিডিও পোস্ট করেছেন একতা কাপুর।

Highlights

  • সুশান্তের প্রথম সিরিয়ালের প্রথম দৃশ্য, ইনস্টাগ্রামে পোস্ট করলেন একতা
  • নেটিজেনদের আবদার মেনে এই উদ্যোগ, জানিয়েছেন ওই প্রযোজক
  • কাই পো চে ছবি দিয়ে সুশান্তের বলিউডে অভিষেক

পবিত্র রিস্তার আগে বালাজি টেলিফিল্মসের একটা টেলি-ধারাবাহিকে কাজ করেছিলেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh's 1st TV serial)। "কিস দেশ মে হ্যায় মেরা দিল", এই ধারাবাহিকে ছোট হলেও গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন প্রয়াত অভিনেতা। নেটিজেনদের আবদার মেনে সেই ধারাবাহিকের শ্যুটিংয়ের একটা দৃশ্য শুক্রবার পোস্ট করেন একতা কাপুর (Producer Ekta Kapoor)। সেই পোস্টের সঙ্গে এই প্রযোজক লেখেন, "বড় কিছুর জন্য ও নিজেকে তৈরি করেছিল। নিজেকে তৈরি করেছে এবং সে পথেই গিয়েছে। অনেকে ওর প্রথম কাজের ব্যাপারে উৎসাহী ছিলেন। এটাই ওর প্রথম কাজ।"

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার তদন্তে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে ডেকে পাঠিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার সঙ্গে সম্পর্কিত আর্থিক তছরূপের অভিযোগের তদন্তে রিয়া এদিন ভাইকে সঙ্গে নিয়ে ইডির অফিসে হাজিরা দেন। এই বলিউড অভিনেতার মৃত্যুর সঙ্গে ১৫ কোটি টাকার সন্দেহজনক লেনদেন নিয়ে গত সপ্তাহে অভিযোগ দায়ের করে এই তদন্তকারি সংস্থা। বিহার পুলিশের এফআইআর পাওয়ার পরেই, মামলা রুজু করে ইডি।

এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের সূত্র NDTV কে জানিয়েছে, তাদের তরফে “বলিউড অভিনেতার ব্যাঙ্ক অ্যাকাউন্টে সন্দেহজনক লেনদেনের তদন্ত করা হবে। আগামী সপ্তাহে সন্দেহজনক ব্যক্তিদের হাজিরা দিতে বলা হবে”।
 



গত কয়েক সপ্তাহ ধরে মুম্বইয়ে রয়েছে বিহারের পটনার পুলিশ, বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাইয়ের সঙ্গে যে দুটি সংস্থা তৈরি করেছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত, সেখানকার লেনদেন নিয়ে তদন্ত করছে তারা।



সুশান্ত সিং রাজপুতের অ্যাকাউন্ট থেকে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অবৈধ লেনদেনের অভিযোগ তুলেছেন প্রয়াত অভিনেতার বাবা, পাশাপাশি ছেলেকে মানসিকভাবে হেনস্থারও অভিযোগ তোলা হয়েছে। যদিও সব অভিযোগ খারিজ করে দিয়েছেন রিয়া চক্রবর্তী। ইতিমধ্যে তদন্তভার হাতে নিয়েছে সিবিআইও।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com