হোমবলিউড

‘প্রেমের জোয়ারে ভাসাবে দোঁহারে...’ প্রেমিকের সঙ্গে দেশ ছেড়ে ‘পালালেন’ সুস্মিতা সেন

বৃহস্পতিবার, সোশ্যাল মিডিয়াতে নিজের এবং রোহমানের একটি বেশ মিষ্টি ছবি ভাগ করে নিয়েছেন সুস্মিতা। ছবিতে দেখা যাচ্ছে, নিউইয়র্কে রাস্তায় হাতে হাত ধরে হেঁটে যাচ্ছেন তাঁরা, আর মুখে একগাল হাসি। সুস্মিতা সেন একটি অসাধারণ ক্যাপশনও লিখেছেন পোস্টটির।

  | April 26, 2019 10:56 IST (নিউ দিল্লি)
Sushmita Sen

সুস্মিতা সেন ছবিটি শেয়ার করেছেন

Highlights

  • সুস্মিতা ও রোহমান আবারও একই পোস্ট দিয়েছেন সোশ্যাল মিডিয়াতে
  • সুস্মিতা লিখেছেন, 'এসো, আমার সঙ্গে পালিয়ে চলো'
  • রোহমানও প্রেমিকার পোস্টে কমেন্ট করেছেন

আবার সোশ্যাল মিডিয়ায় শিরোনামে প্রাক্তন বিশ্বসুন্দরী ও তাঁর প্রেমিক। সুস্মিতা সেনের (Susmita Sen) সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টে আবারও তাঁর প্রেমিক রোহমান শালকে (boyfriend Rohman Shawl) দেখা গিয়েছে। বৃহস্পতিবার, সোশ্যাল মিডিয়াতে নিজের এবং রোহমানের একটি বেশ মিষ্টি ছবি ভাগ করে নিয়েছেন সুস্মিতা। ছবিতে দেখা যাচ্ছে, নিউইয়র্কে রাস্তায় হাতে হাত ধরে হেঁটে যাচ্ছেন তাঁরা, আর মুখে একগাল হাসি। সুস্মিতা সেন একটি অসাধারণ ক্যাপশনও লিখেছেন পোস্টটির: “এসো, আমার সাথে পালিয়ে চলো।" সুস্মিতার (Sushmita) পোস্টে বাদ নেই রোহমানের মন্তব্যও। সুস্মিতার এই প্রেমিক লিখেছেন: “তোমার এই ঝলমলে মুখে এমন হাসি দেখতে বড্ড ভালোবাসি।" 

ফের পুলিশের খাতায় সলমান খানের নাম! তারকার বিরুদ্ধে অভিযোগ সাংবাদিকের

পোস্টটিতে সুস্মিতার ক্যাপশনটিও কেবল প্রেমে মাতোয়ারা নয়, রোহমানও লিখেছেন; “আমি সবচেয়ে খুশি থাকি যখন আমি তোমার খুশির আশেপাশে থাকি। তুমি আমাকে আমার খাঁচা থেকে বের করে আনো, এবং সমস্ত পাগলামিতে জুড়ে নাও। তবে যে জিনিসটি আমাকে সবচেয়ে বেশি অবাক করে তা হল, আমি তোমার সঙ্গে সেই পাগলামিটা করতে ভালোইবাসি। চল, পালিয়ে যাই।”

এখানে ছবিটি দেখুন:




সুস্মিতা ও রোহমান শাল (Sushmita and Rohman Shawl) প্রায়শই সোশ্যাল মিডিয়াতে একে অপরকে প্রতি নিজেদের ভালোবাসা প্রকাশ করেন। কয়েকদিন আগেই, ৪৩ বছর বয়সী এই অভিনেত্রী একটি ফটোশ্যুট চলাকালীন রোহমানের সঙ্গে নিজের একটি সুন্দর ভিডিও শেয়ার করে নিয়েছিলেন। নিজের পোস্টে, সুস্মিতা রোহমানকে ‘আমার রুহ' বলেই উল্লেখ করে লিখেছিলেন: “আমার একমাত্র মানুষ, যার জন্য আমি এক পায়ে খাড়া।" নীচের এই পোস্টটা নিয়েই আলোচনা করছি আমরা: 

ইরফানের আংরেজি মিডিয়ামে কোন ভূমিকায় রয়েছেন এই কাপুর অভিনেত্রী!



দুজনকেই প্রায়ই একে অপরের Instagram প্রোফাইলে দেখা যায়, এবং প্রতিটি পোস্ট, বলাবাহুল্য প্রেমে মাখা। এখানে কিছু পোস্ট দেখে নিন:




সুস্মিতা সেন এবং রোহমান শাল (Sushmita Sen and Rohman Shawl) বেশ কিছুকাল ধরেই ডেটিং করছেন। গত বছর থেকে একসঙ্গে নানা জায়গায় দেখা যাছে তাঁদের।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com