হোমবলিউড

পায়ের আঙুলে ভর দিয়ে শূন্যে সারা শরীর! যোগাভ্যাসে তাক লাগালেন সুস্মিতা

সুস্মিতা সেন (Sushmita Sen) এখনও ফিটনেসে হাসতে হাসতে ছক্কা হাঁকাতে পারেন।

  | April 17, 2020 15:02 IST (নয়া দিল্লি)
Sushmita Sen

এখনও এত্তো ব্যালান্স!

Highlights

  • পায়ের আঙুলের ওপর ভর দিয়ে সারা শরীর তুলেছেন সুস্মিতা
  • অনেক অভ্যাসের পর আয়ত্তে এসেছে এই যোগ
  • সোশ্যালে আসতেই চর্চা শুরু

ফর্টি প্লাস প্লাস বয়স! নেহাতই যেন সংখ্যা। সুস্মিতা সেন (Sushmita Sen) এখনও ফিটনেসে হাসতে হাসতে ছক্কা হাঁকাতে পারেন। এই যেমন তাঁর বিশেষ এই যোগাভ্যাস ভঙ্গি। পায়ের আঙুলের ওপর ভর দিয়ে গোটা শরীর ভেঙেচুরে শূন্যে ভাসছে। তিনি অবিচল! এই ছবি নেট বিশ্বকে কিন্তু হতবাক করেছে। তার থেকেই প্রশ্ন উঠে এসেছে, বয়স কি নেহাতই সংখ্যা প্রাক্তন বিশ্বসুন্দরীর কাছে? সুস্মিতা অবশ্য স্বীকার করেছেন,বহু অভ্যাসের পর তিনি এই বিশেষ যোগ অভ্যাস করেছেন। আগে খালি পড়ে যেতেন। সোশ্যালে ছবি আসতেই ভাইরাল ফের। শোর উঠেছে নেট পাড়াতে। সুশ পাশাপাশি তাঁর অনুরাগীদেরও চ্যালেঞ্জ ছুঁড়েছেন এই মুদ্রা বা ভঙ্গি করে দেখানোর।


সবাই একবাক্যে প্রশংসা করেছে সুস্মিতার এই ফিটনেসের। সুস্মিতা ক্যাপশনে লিখেছেন, এই যোগ একসময় তাঁর কাছে চ্যালেঞ্জ ছিল। আজ তিনি সবাইকে চ্যালেঞ্জ জানাচ্ছেন। লকডাউনে সুস্মিতার সোশ্যাল ডায়েরি রীতিমতো ভাইরাল হচ্ছে। সবাই শরীরের প্রতি যত্ন নেওয়ার জন্য অভিনন্দন জানাচ্ছেন তাঁকে।


গত বছর মে মাসে, সুস্মিতা সেন মিস ইউনিভার্স প্রতিযোগিতা জয়ের ২৫ বছর উদযাপন করেন। বিবি নং ১, ডু নট ডিস্টার্ব, ম্যায় হুঁ না, ম্যায়নে প্যার কিউঁ কিয়া এবং তুমকো না ভুল পায়েঙ্গের মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন তিনি। তাঁকে শেষ দেখা গেছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত বাংলা ছবি নির্বাক-এ। খুব তাড়াতাড়িই তাঁকে দেখা যাবে ওয়েব সিরিজ আর্যা-তে।
 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com