হোমবলিউড

দেখুন! বলিউডি নাচের ছন্দে কেমন বিয়ের আসর মাতালেন সুস্মিতা সেন

মা-বাবা দুই মেয়ে রেনে, আলিশা, প্রেমিক রোহমান এমনকি ভাই আর ভাইয়ের বউ চারুকেও পর্যন্ত নাচিয়ে ছাড়লেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। আনন্দের সেই ছবি সুস্মিতা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। দেখে নেটিজেনরা মানতে বাধ্যে হয়েছেন, ৪৪ বছর নেহাতই  সংখ্যা সুস্মিতার কাছে। তাঁর মতো নাচের স্টেপ এখনও অন্য তারকাদের কাছে ঈর্ষার বিষয়।

  | June 20, 2019 19:16 IST (নিউ দিল্লি)
Sushmita Sen

সঙ্গীতে সুস্মিতা-রোহমান (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • "সবাইকে অনুষ্ঠানে নাচতে হবে,": সুস্মিতা সেন
  • গোয়ায় রাজীব আর চারুর বিয়ের অনুষ্ঠান হচ্ছে
  • অনুষ্ঠানের অনেক ভিডিও আর ছবি ইতিমধ্যেই শেয়ার করেছেন সুশ

ভাইয়ের বিয়ের সঙ্গীতে পুরো বলিউডি স্টাইল তুলে আনলেন সুস্মিতা সেন (Sushmita Sen)। সেই স্টাইলে নিজে তো নাচলেনই। মা-বাবা দুই মেয়ে রেনে, আলিশা, প্রেমিক রোহমান শাল এমনকি ভাই রাজীব সেন (Rajeev Sen) আর ভাইয়ের বউ চারুকেও (Charu Asopa) পর্যন্ত নাচিয়ে ছাড়লেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। আনন্দের সেই ছবি সুস্মিতা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। দেখে নেটিজেনরা মানতে বাধ্যে হয়েছেন, ৪৪ বছর নেহাতই  সংখ্যা সুস্মিতার কাছে। তাঁর মতো নাচের স্টেপ এখনও অন্য তারকাদের কাছে ঈর্ষার বিষয়। ১৪ থেকে ১৬--- তিন দিন ধরে গোয়ায় (Goa) চলেছে ফুলদম মস্তি। সঙ্গীতের সেই হুল্লোড়ের টুকরো ভিডিও এখন শেয়ার করছেন সুশ। 

সুস্মিতার সঙ্গে নাচতে দেখা গেছে প্রেমিক রোহমান শালকেও। সবাইকে পোজ দিয়ে এমন নাচিয়েছেন সুশ যে রোহমান পর্যন্ত ক্লান্ত। কিন্তু সুস্মিতার এনার্জি লেভেল একটুও কমেনি।.

দেখুন সঙ্গীতের ছবি:



সুস্মিতা সেনও সঙ্গীতের ছবি পোস্ট করেছেন প্রচুর। ম্যায় হু না-র নায়িকার কথায়, নাচতে নাচতে আর পোজ দিতে দিতে আমরা ক্লান্ত। রাজীব আর চারু যখন স্বাভাভিক থাকবে তখন আমরাই পোজ দিয়ে সেই মুহূর্তকে আরও রঙিল আর গর্জাস করব। 



রাজীব সেন (Rajeev Sen) আর চারু আসোপা আইনত স্বামী-স্ত্রী হন ৭ জুন। এবার রীতি মেনে গোয়ায় তিন ধর ধরে বসেছে তাঁদেংর বিয়ের আসর। সুস্মিতার ভাই রাজীবও জনপ্রিয় মডেল। চারুকে দেখা গেছে একাধিক জনপ্রিয় হিন্দি ছবিতে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement