হোমবলিউড

'তু মেরা হিরো নম্বর ১!' রোহম্যানিয়ায় মজে বার্তা Sushmita Sen-র?

'তু মেরা হিরো নম্বর ১!'--- এই কথাটাই বলতে চেয়েছেন? বারেবারে ঘুরেফিরে? অনেকবার বলার পরেও যা মুখ ফুটে বললে নতুন শোনায় কানে!

  | February 14, 2020 11:04 IST (নয়া দিল্লি)
Sushmita Sen

তু মেরা হিরো নম্বর ওয়ান!....সুস্মিতা-রোহমান

Highlights

  • প্রেমিক, মেয়েদের নিয়ে ভ্যালেন্টাইনস ডে পালনে সুস্মিতা সেন
  • ফটো শেয়ার করেছেন ইনস্টায়
  • ছবি যথারীতি সোস্যালে ভাইরাল

'তু মেরা হিরো নম্বর ১!'--- এই কথাটাই বলতে চেয়েছেন? বারেবারে ঘুরেফিরে? অনেকবার বলার পরেও যা মুখ ফুটে বললে নতুন শোনায় কানে! একদম ঠিক ধরেছেন, ভ্যালেন্টাইন্স সপ্তাহ পেরিয়ে (Valentine's Week) প্রেম দিবসে (Valentine's Day) দুই মেয়ে রেনে আর আলিশাকে সাক্ষী রেখে প্রেমিক রোহমান শালকে (Rohman Shawl)-কে আরও একবার আশ মিটিয়ে বললেন সুস্মিতা সেন (Sushmita Sen)। বলা ভালো, ভালোবাসার উদযাপন করলেন, 'তুমি-ই আমার ভ্যালেন্টাইন' আরও একবার এই স্বীকারোক্তি দিয়ে। সেই স্বীকারোক্তি জ্বলজ্বল করে জ্বলছে সুস্মিতার ইনস্টায়। প্রেমের উদযাপনে সমস্ত অনুরাগীদের এভাবেই সঙ্গী করে নিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। 

Valentine's Day 2020: 'শেষ পর্যন্ত তোমাকে চাই....' বলুন মেসেজে, ছবিতে


Happpyyyy Valentines Day Here's wishing you love that helps you grow..May you be the one that loves more!! mmuuaaaah, I love you guys!!! Alisah, Renee, @rohmanshawl & #yourstruly #duggadugga


A post shared by Sushmita Sen (@sushmitasen47) on


লুকিয়ে নয়, বরাবরই খুল্লামখুল্লা প্রেমে বিশ্বাসী সুশ। এর আগেই যতবার সম্পর্কে জড়িয়েছেন, সামনে এনেছেন সেই প্রেমিকদের। সেই রীতি মেনে প্রেমের কথা প্রকাশ্যে আনতেই ভিডিও, ছবি ভাইরাল। কখনও এই উদযাপনে মেয়েরাও সঙ্গ দিয়েছে যুগলকে। কোনও ছবিতে তিনি আর রোহমান, একান্তে জ্বালিয়েছেন ভালোবাসার আলো।সঙ্গে ক্যাপশন, "আজ হৃদয়ের সঙ্গে হৃদয়ের মিলন হোক। সবাইকে আন্তরিক ভালোবাসা। আকাশে-বাতাসে আজ প্রেমের গন্ধ মাখা। সেই প্রেম ছড়াক আপনাদের জীবনেও।"

প্রেম দিবসে Madhuri Dixit-শিল্পার মধুর ভিডিও শিল্প, দেখেছেন?



১৯৯৮ সালে মিস ইউনিভার্সের শিরোপা জিতেছিলেন সুস্মিতা সেন। তার আগে ১৯৯৪-এ মিস ফেমিনার মুকুট জিতেছিলেন। অভিনয় জীবন শুরু করেছিলেন ১৯৯৬-এ ‘দস্তক' দিয়ে। একাধিক সম্পর্কে এর আগেও জড়িয়েছিলেন সুস্মিতা। সেগুলো এখন অতীত। বর্তমানে তিনি মডেল রোহমান শালের সঙ্গে লিভ ইনে রয়েছেন। প্রায়ই তাঁদের দেখা যায় সুস্মিতার সোশ্যাল দেওয়ালে।






বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com