হোমবলিউড

দুই মেয়ে নিয়ে নেচে ভাইরাল সুস্মিতা!

সেন পদবির মান রাখছেন সুস্মিতা! নতুন বছর পড়তে না পড়তে ফের খবরের শিরোনামে।

  | January 03, 2020 09:26 IST (নয়া দিল্লি)
Sushmita Sen

নেচে ভাইরাল সুস্মিতা সেন

Highlights

  • নেচে ভাইরাল সুস্মিতা সেন
  • মেয়েদের নিয়ে নতুন বছর নেচে জমিয়ে দিলেন
  • এই ভিডিও ভাইরাল না হয়ে পারে!

সেন পদবির মান রাখছেন সুস্মিতা! নতুন বছর পড়তে না পড়তে ফের খবরের শিরোনামে। দুই মেয়ে নিয়ে প্রচণ্ড নেচেকুঁদে, হুল্লোড় করে ২০২০-কে স্বাগত জানালেন। নাচের সেই ভিডিও সোশ্যালে আসতেই মারাত্মক হিট সেন পরিবার। বরাবরই নাচে সুনাম আছেন Sushmita Sen-এর। তাঁর সঙ্গে রীতিমতো তাল মিলিয়ে নাচল দুই মেয়ে রেনে আর আলিশা। 

'বিক্রি' হয়ে গেছেন অভিষেক?


A post shared by Sushmita Sen (@sushmitasen47) on



সোশ্যালে প্রচণ্ড অ্যাকটিভ সুশ। যখনই পরিবারের সঙ্গে সময় কাটান সেই ছবি, সেই ভিডিও সোশ্যালে শেয়ার করেন। এবং নেটিজেনরাও সেটা পছন্দ করেন। ফলে, নতুন বছরে সুস্মিতা কী করবেন, দেখার জন্য মুখিয়ে ছিলেন নেটিজেনরা। তাই নাচের ভিডিও সোশ্যালে আসতেই দারুণ পছন্দ হয়েছে অনুরাগীদের। সবাই কমেন্টস, ইমোজিতে ভরিয়ে দিয়েছেন। 

ভাইকে নিয়ে জলকেলি সারার!



প্রসঙ্গত, সুস্মিতা সেন ১৯৯৮ সালে মিস ইউনিভার্স খেতাব জিতেছিলেন। তার আগে অভিনেত্রী ১৯৯৪-এ ভারত সুন্দরী হয়েছিলেন। বলিউডে আসেন ১৯৯৬ সালে, 'দস্তক' ছবি দিয়ে। বর্তমানে সেন সুন্দরী মডেল রোহমান শালের সঙ্গে সম্পর্কে রয়েছেন। প্রায়ই তাঁদের ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয় সোশ্যালে।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com