হোমবলিউড

Viral Video: সমুদ্র বুকে উষ্ণতা ছড়াচ্ছেন জলপরী, চিনতে পারছেন এনাকে?

Sushmita Sen Beach Video: সুস্মিতা সেন আজকাল মালদ্বীপে তার মেয়ে রিনি, আলিশা এবং প্রেমিক রোহমান শালকে নিয়ে ছুটি কাটাচ্ছেন

  | September 15, 2019 19:39 IST (নিউ দিল্লি)
Sushmita Sen

ভাইরাল হল সুস্মিতা সেনের (Sushmita Sen) ভিডিও

Highlights

  • ভাইরাল হল সুস্মিতা সেনের ভিডিও
  • সমুদ্র সৈকতে জলপরীর মতো লাগছে তাকে
  • তার খোলা চুলগুলি সৌন্দর্যকে কয়েক গুণ বৃদ্ধি করছে


বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita Sen)সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে অভিনেত্রীকে সাগরের বুকে ঘুরে বেরাতে দেখা যাচ্ছে। প্রাক্তন মিস ইউনিভার্স এবং বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita Sen) এই ভিডিওতে মালদ্বীপের সকাল উপভোগ করছেন। সুস্মিতা সেন (Sushmita Sen)নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি শেয়ার করেছেন। ইন্টারনেটে ক্রমবর্ধমান ভাইরাল হওয়া এই ভিডিওটি শেয়ার করার পর সুস্মিতা সেন লিখেছেন, 'আপনি যদি সঠিক পন্থায় জীবনযাপন করতে শিখে যান, তাহযে আলোকবর্তিকার সন্ধান পাবেন, প্রতিটি সকালই এ রকম সুন্দর হয়ে উঠবে।এইভাবে সুন্দর হয়ে ওঠে সমুদ্র এবং তার বালিকণা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে অভিনেত্রী সাদা রঙের সিল্কের পোশাক পরেছেন। 


“What a glow when you're living true” Aaah, mornings like these!!! The dawn, the sand, the ocean & the joie de vivre #sharing #thisfeeling #memories #happiness #maldives I love you guys!!!

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on



এই পোশাকে সুস্মিতা সেনকে খুব সুন্দর দেখাচ্ছে। এছাড়াও, তার খোলা চুলগুলি সৌন্দর্যকে কয়েক গুণ বৃদ্ধি করছে। এই ভিডিওতে সুস্মিতাকে মাঝে মাঝে সমুদ্রের জলে কখন বা সমুদ্র সৈকতে হাঁটতে দেখাযাচ্ছে। এই ভিডিওটা দেখার পর তার ভক্তরা তাকে প্রশংসায় ভরিয়ে তুলেছেন।  

প্রসঙ্গত জানিয়ে রাখি, সুস্মিতা সেন আজকাল মালদ্বীপে তার মেয়ে রিনি, আলিশা এবং প্রেমিক রোহমান শালকে নিয়ে ছুটি কাটাচ্ছেন। সম্প্রতি, এই অভিনেত্রীকে মালদ্বীপে স্কুবা ডাইভিং শিখতে দেখা গেছে, যার ভিডিওটি তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ারও করেছেন। বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন এবং রোহমান শাল দীর্ঘদিন ধরে একে অপরের সাথে রয়েছেন। এই দুজনের ফটো এবং ভিডিও প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। 



 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement