হোমবলিউড

Video Viral: ৪৪-এও জিমে অনায়াস সুস্মিতা! মন্ত্রমুগ্ধ নেটিজেন

৪৪ বছরে এসেও প্রাক্তন বিশ্বসুন্দরী জিমে গিয়ে কী অনায়াসে ঘাম ঝরান ওয়ার্কআউট করে (Sushmita Sen Exercise Video) সেই ছবিই তিনি সোশ্যালে শেয়ার করেছেন।

  | November 09, 2019 15:13 IST (নয়া দিল্লি)
Sushmita Sen

জিমে সুস্মিতা সেন (Sushmita Sen)

Highlights

  • সুস্মিতা সেনের জিমের ভিডিও ভাইরাল
  • জিমে রীতিমতো ঘাম ঝরাচ্ছেন তিনি
  • এই ভিডিও এখন চর্চার বিষয়

বয়স যে নেহাতই সংখ্যা, প্রমাণ করেছেন অনেকেই। তাঁদের অন্যতম সেনসুন্দরী সুস্মিতা সেন (Sushmita Sen)। ৪৪ বছরে এসেও প্রাক্তন বিশ্বসুন্দরী জিমে গিয়ে কী অনায়াসে ঘাম ঝরান ওয়ার্কআউট করে (Sushmita Sen Exercise Video) সেই ছবিই তিনি সোশ্যালে শেয়ার করেছেন। এবং তাঁর ফিটনেস দেখে মন্ত্রমুগ্ধ নেটপাড়া। ভাইরাল সেই ভিডিও।

''২০০০ সাল থেকে অপেক্ষা করার পর'' অবশেষে স্বপ্নপূরণ অভিনেত্রীর




অনুরাগীদের অকপট স্বীকারোক্তি, সুস্মিতার ইনস্টাগ্রামে পোস্ট করা এই ভিডিও দেখে তাঁরা অনুপ্রাণিত। এর আগেও সুস আরও একটি ভিডিও পোস্ট করেছিলেন। তাতে লিখেছিলেন, তিনি খোলা চোখে স্বপ্ন দেখতে ভালোবাসেন।

ভারতীয় ক্যাপ্টেনের উর্দি অনুষ্কা পরলে, কী করেন বিরাট কোহলি!




সুস্মিতা ushmita Sen) ১৯৯৮-এ মিস ইউনিভার্স খেতাব জিতে নিজের সৌন্দর্য ও বুদ্ধিমত্তা দিয়ে বিশ্বের মন জয় করেছিলেন। তার আগে ১৯৯৪-এ মিস ফেমিনা খেতাব জিতেছিলেন সেন। দস্তক ছবি দিয়ে সুস্মিতা পা রাখেন বলিউডে। অনেকের সঙ্গে তাঁর সম্পর্কের কথা শোনা গেলেও সুস্মিতা এখন ডেট করছেন মডেল রোহমান শালের (Rohman Shawl) সঙ্গে। 
 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement