হোমবলিউড

সুস্মিতার পাশে বাহুবলী প্রভাস, কার্তিকেয়র বিয়েতে কী নায়ক বদল!

পুজার মা-বাবা মিস্টার ও মিসেস প্রসাদ আমার পরিবারের মতো, ওরা আমার কাছে প্রায় দত্তক পরিবারসম। — লেখেন সুস্মিতা সেন

  | January 02, 2019 12:53 IST (নিউ দিল্লি)
Sushmita Sen

প্রভাসের সঙ্গে সুস্মিতা সেন

Highlights

  • নীতা লুল্লার তৈরি লেহঙ্গা পরেছিলেন সুস্মিতা সেন
  • তিনি বিয়ে বাড়ি গিয়েছিলেন বাবা-মা, মেয়েদের এবং রোহমানকে সঙ্গে নিয়ে
  • "কী দামি মুহূর্ত" লেখেন সুস্মিতা

এসএস রাজামৌলির ছেলে কার্তিকেয় এবং পূজা প্রসাদের বিয়ের আরও কিছু ছবি শেয়ার করলেন সুস্মিতা সেন। এ সপ্তাহেই জয়পুরে সেই অনুষ্ঠান সম্পন্ন হয়। নীতা লুল্লার তৈরি একটি লেহঙ্গা পরে বাবা সুবীর সেন, মা শুভ্রা সেন, দুই মেয়ে রেনে ও আলিশা এবং অবশ্যই রোহমান শাওলকে সঙ্গে নিয়ে সেই অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন সুস্মিতা। পূজার পরিবারের তরফে নিমন্ত্রিত ছিলেন তাঁরা। ‘‘কার্তিকেয় এবং পূজার বিয়ের ছবি। পুজার মা-বাবা মিস্টার ও মিসেস প্রসাদ আমার পরিবারের মতো, ওরা আমার কাছে প্রায় দত্তক পরিবার। কী দারুণ মুহূর্ত।''

নববর্ষের উদযাপনে রণবীর কাপুরের পরিবারে সঙ্গে প্রেমিকা আলিয়া, রয়েছেন অসুস্থ ঋষি কাপুরও

সুস্মিতার পোস্টে দেখা যাচ্ছে তিনি রোহমানের সঙ্গেই প্রবেশ করছেন। পিছনে আসছেন তার মা ও রেণে। আরেকটি ছবিতে সুস্মিতাকে নববধূ ও তার বাবা মায়ের সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে। বাহুবলীর অভিনেতা প্রভাসের সঙ্গেও সুস্মিতার একটি ছবি রয়েছে।

একশো কোটির গণ্ডি পেরোতে দেরি নেই রণভীর সিং-এর সিম্বার


দেখুন সুস্মিতার পোস্ট করা ছবি:

 

 

 

 

সুস্মিতা আবার কার্তিকেয় ও পূজার চাল ছড়ানোর অনুষ্ঠানের একটি ভিডিও পোস্ট করেছেন। ‘‘চালের প্রতিটি দানা তোমাদের জীবনে সমৃদ্ধি, আনন্দ ও ভালোবাসা নিয়ে আসুক। পূজা ও কার্তিকেয়কে অভিনন্দন। তোমাদের আগামী দিন আনন্দময় হয়ে উঠুক।''—লেখেন তিনি।

 

 

এর আগেও এই বিয়ের অনুষ্ঠানের নানা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন বাহুবলী খ্যাত রাণা ডুগ্গুবতী, রামচরণ ও তাঁর স্ত্রী উপাসনা। সঙ্গীত অনুষ্ঠানের কিছু ভিডিও যেখানে প্রভাসকেও দেখা গিয়েছ, সেগুলি ইন্টারনেটে ভাইরাল হয়েছিল।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com