হোমবলিউড

Watch Video: মাত্র ২৪-এই 'মা' সুস্মিতা! কে বদলে দিল তাঁর জীবন? জানেন?

মা হওয়া নয় মুখের কথা। আর মাত্র ২৪-এ তো নয়ই। কিন্তু সুস্মিতা সেন মানেই যে অসম্ভবকে সম্ভব করে দেখানো!

  | August 02, 2019 09:13 IST
Sushmita Sen

মাত্র ২৪-এই 'মা' সুস্মিতা!

Highlights

  • মাত্র ২৪-এই সুস্মিতা সেন বিশাল সিদ্ধান্ত নিয়েছিলেন
  • নিজের জীবনের বেশ কিছু কথা শেয়ার করেন অভিনেত্রী
  • সুস্মিতার ভিডিও যথারীতি ভাইরাল

মা হওয়া নয় মুখের কথা। আর মাত্র ২৪-এ তো নয়ই। কিন্তু সুস্মিতা (Sushmita Sen) সেন মানেই যে অসম্ভবকে সম্ভব করে দেখানো! বরাবরই মনের জোর এতটাই সাংঘাতিক বং কন্যের যে মাত্র ২৪-এই 'মা' (become a mother) হওয়ার মতো ঝুঁকি নেওয়ার সাহস দেখাতে পেরেছিলেন তিনি। সবাই যখন ওই বয়সে নিজেকে নিয়ে, নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত, সেই সময় সুস্মিতা দত্তক নিয়েছিলেন এক  ফুটফুটে বাচ্চা মেয়েকে। আর সেদিন থেকেই নাকি বদলে গেছে তাঁর দুনিয়া (changed her life)। সম্প্রতি, এমনটাই বলতে শোনা গেছে বলিউড 'সেন'সেশনকে। এক অনুষ্ঠানে যখন তিনি নিজের জীবনের গল্প শোনাচ্ছিলেন তখন সেই দুর্লভ মুহূর্তের ভিডিও করে রাখা হয়। পরে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই সব কথা জেনে প্রচুর লাইক আর অভিনন্দনের জোয়ারে ভাসতে থাকেন সুশ!  

কী কারণে ১১ বছরের দাম্পত্য ভাঙল দিয়া মির্জার! জানেন?

#bornfromtheheart Thank you Shilpa Datla & the entire team of #ficciflohyderabad for inviting me to yet another enriching session of interaction with like minded women!!!If this helps encourage & strengthen the resolve of people to be more open towards #adoption our job is done!!! I love you guys!!!

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on


হায়দ্রাবাদের এক অনুষ্ঠানে যোগ দিতে দেখা গেছে অভিনেত্রীকে। সেখানেই তিনি কথআয় কথায় নিজের জীবনকথায় জানান, ওই সময় তিনি কেরিয়ারের টপ ফর্মে। তখন বাচ্চা দত্তক নেওয়ার মতো সিদ্ধান্ত নেওয়াটা যথেষ্ট ঝুঁকির ছিল। তবু তিনি নিজের জীবনে থিতু হতে এত বড় পদক্ষেপ নিয়েছিলেন। বড় মেয়ে রেনেই ধীরে ধীরে বদলে জদিয়েছে তাঁর জীবন, তাঁকেও।  তাঁর মতে, এই সিদ্ধান্তই তাঁর জীবনের শ্রেষ্ঠ আশীর্বাদ। 

Watch Video: দেখুন চিনতে পারছেন অভিনেত্রীকে?


পরে আরও এক বাচ্চা মেয়েকে দত্তক নেন সুস্মিতা (Sushmita Sen)। রেনে আর আলিশা---আপাতত এই দুই মেয়েকে নিয়ে সুখে-শান্তিতে রয়েছেন এই বলিউড দিভা। সুযোগ পেলেই বাচ্চাদের নিয়ে নানা হুল্লোড়ে মাতেন তিনি। সোশ্যালে পোস্ট করেন সেই ছবি। এছাড়া, প্রেমিক রোহমান শাল তো রয়েইছেন। সব মিলিয়ে জনজমাট আনন্দের হাট সেন পরিবারে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement