হোমবলিউড

মৎসকন্যা সুস্মিতা সেন; মেয়েদের নিয়ে সমুদ্রে স্কুবা ডাইভিংয়ের ভিডিও ভাইরাল

  | October 13, 2019 11:15 IST (নয়াদিল্লি)
Sushmita Sen

সুস্মিতা সেনের স্কুবা ডাইভিং

ভিডিওটি নিজের অফিশিয়াল ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন সুস্মিতা। তিনি বরাবরই স্কুবা ডাইভিং করতে ভালোবাসেন, তাই দুই কন্যাও মায়ের মতো এই শখ পেয়েছে।

নিজের স্বাস্থ্য, নিজের ফিটনেস আর নানান অ্যাডভেঞ্চার গেম বরাবরই প্রিয় বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের (Sushmita Sen)। সম্প্রতি সুস্মিতা সেনের একটি ভিডিও (Sushmita Sen Video) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নিজের দুই কন্যার সঙ্গে সমুদ্রে স্কুবা ডাইভিং (Scuba Diving) করছেন অভিনেত্রী! এই ভিডিওটি নিজের অফিশিয়াল ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন সুস্মিতা। তিনি বরাবরই স্কুবা ডাইভিং করতে ভালোবাসেন, তাই দুই কন্যাও মায়ের মতো এই শখ পেয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে সুস্মিতার কন্যারা সমুদ্রে সাঁতার কাটছেন এবং সুস্মিতা সেন তাঁদের আগ্রহ আরও বাড়িয়ে তুলছেন। সুস্মিতা সেন এই ভিডিওটি গত মাসে ইন্সটাগ্রামে পোস্ট করেছেন। এই ভিডিওতি এখনও অবধি ৪ লক্ষ ৬০ হাজার বার দেখেছেন সাধারণ মানুষ।



সুস্মিতা সেন এর আগের একটি পুরনো ভিডিও আবার শেয়ার করেছেন। এই ভিডিওতে সমুদ্রের মধ্যে দেখা যাচ্ছে বিশ্বসুন্দরীকে। প্রাক্তন মিস ইউনিভার্স এবং অভিনেত্রী সুস্মিতা সেনের এই সুন্দর ভিডিও ভাইরাল হয়েছিল। এই ভিডিও শেয়ার করে সুস্মিতা সেন লিখেছেন, “এই ঔজ্জ্বল্য তখনই আসে যখন আপনি সঠিকভাবে নিজের জীবন বাঁচেন! জিত হন। এই সকাল, এই সমুদ্র এবং এই বালুকাময় সৈকত।” সাদা সিল্কের পোশাকে এই ভিডিওতে সুস্মিতা সেনের সৌন্দর্য বয়সকে নিতান্তই হার মানাতে বাধ্য।



সুস্মিতা সেন এর আগে মালদ্বীপে তাঁর কন্যা রেনে, আলিশা এবং বয়ফ্রেন্ড রোহমন শালের সঙ্গে চুটিয়ে ছুটি উপভোগ করেছেন। সাম্প্রতিক কালেই, সুস্মিতা সেনকে মালদ্বীপে স্কুবা ডাইভিংও শিখতেও দেখা গিয়েছে, যার ভিডিওতে তিনি নিজের ইন্সটাগ্রামের অ্যাকাউন্টে শেয়ারও করেছেন। বলিউড অভিনেত্রী তথা প্রাক্তন বিশ্বসুন্দরী সুম্মিতা সেন এবং রোহমান শাল বেশ কিছুদিন ধরেই একে অন্যের সঙ্গে সম্পর্কে রয়েছেন। দু'জনের ছবি এবং ভিডিও প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement