হোমবলিউড

সুইমিং পুলে মেয়ে ও প্রেমিকের সাথে জলকেলি, দেখুন ভাইরাল ভিডিও

সম্প্রতি মিস ইউনিভার্স সুস্মিতা সেন(Sushmita Sen) তার কিছু ফটো ও ভিডিও-র জন্য সকলের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন

  | July 04, 2019 13:09 IST (নিউ দিল্লি)
Sushmita Sen

এই ভিডিওতে সুস্মিতা সেনকে (Sushmita Sen) তার মেয়ে আলিশার সাথে মজা করতে দেখা যাচ্ছে

Highlights

  • মেয়ে ও প্রেমিকের সাথে দুবাই গেলেন সুস্মিতা
  • সুস্মিতা সেনকে তার মেয়ে আলিশার সাথে মজা করতে দেখা যাচ্ছে
  • সুস্মিতা ভিডিও স্কুইয়াল মিডিয়ায় ভাইরাল

Sushmita Sen Pool Video: বলিউডের অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita Sen) বর্তমানে সিনেমা জগৎ থেকে অনেকটাই দূরে আছেন, তবু খবরের শিরনামে জায়গা করে নিতে তার জুড়ি মেলা ভার। সম্প্রতি মিস ইউনিভার্স সুস্মিতা সেন(Sushmita Sen) তার কিছু ফটো ও ভিডিও-র জন্য সকলের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন। সম্প্রতি প্রকাশিত সুইমিং পুলের একটি ভিডিও সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। এই ভিডিওতে সুস্মিতা সেনকে (Sushmita Sen) তার মেয়ে আলিশার সাথে মজা করতে দেখা যাচ্ছে, ভিডিওটি সুস্মিতা নিজেই তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। সেই ভিডিওতে মা-মেয়ের সাথে দেখা যাচ্ছে মায়ের প্রেমিক রহমন শলকে। অথচ কিছুদিন আগে মিডিয়ায় সুস্মিতা ও রহমনের ব্রেক-আপের খবর ঘুরে বেড়াচ্ছিল। তবে সুস্মিতা সেনের এই পোস্ট এবার সোশ্যাল মিডিয়াকে ভুল বলে প্রমাণিত করে দিয়েছে। 


“Can you swim like a Mermaid Maa? If you show me how Alisah, i could definitely try!!!” #waterbabies #mermaidswim #ustime #fun #love #family #home #dubai beautifully shot Renee shona & well carried my jaan @rohmanshawl #sharing #peace #memories #cherished I love you guys!!!

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on


আজকাল সুস্মিতা (Sushmita Sen) নিজের মেয়ে ও প্রেমিকের সাথে দুবাইতে ছুটি কাটাচ্ছেন। সুস্মিতার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, তার মেয়ে তাকে কিভাবে তিনি জলপরীর মতো সাঁতার কাটবেন তার প্রশিক্ষণ দিচ্ছে। এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করার সময় সুস্মিতা লিখেছেন, ''মা তুমি কি জলপরীর মতো সাঁতার কাটতে পারো? তুমি শেখালে, আমি অবশ্যই চেষ্টা করব। ''  


সুস্মিতা সেন (Sushmita Sen) সোশ্যাল মিডিয়াতে সর্বদা একটিভ থাকেন।  কিছু দিন আগে তিনি তার প্রেমিক রহমন শলের সাথে কিছু ফটো শেয়ার করেছিলেন।  সেই ফটোতে তিনি রহমনকে জানিয়েছিলেন তিনি তাকে কতটা ভালোবাসেন।  ১৯৯৪ সালে মিস ইউনিভার্সের খেতাব লাভ করেছিলেন সুস্মিতা সেন।  ১৯৯৬ সালে 'দস্তক' সিনেমার সাথে বলিউডে পা রাখেন তিনি।  এছাড়াও বাংলা হিন্দি মিলিয়ে তিনি বেশ কিছু সিনেমায় অভিনয় করেন। সুস্মিতা সেনের দুটি মেয়ে, দুজনকেই তিনি দত্তক নিয়েছেন।  




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement