হোমবলিউড

লকডাউনেও অবিচ্ছেদ্য যুগলে! ভাইরাল সুস্মিতা-রোহমানের অন্তরঙ্গ শরীরচর্চা

রোহমান-সুস্মিতার অন্তরঙ্গ যোগাভ্যাসের সেই ছবি সোশ্যালে দিতেই হুমড়ি খেয়ে দেখছে নেটপাড়া। ভাইরাল ফের সেনসেশান। 

  | April 17, 2020 15:05 IST (নয়া দিল্লি)
Sushmita Sen

যোগাভ্যাসেও যুগল মূর্তি!

Highlights

  • সুস্মিতা-রোহমনের শরীরচর্চা ভাইরাল
  • লকডাউনে নিজেদের মতো করে মেতে আছেন যুগলে
  • সোশ্যালে আসতেই ভাইরাল ভিডিও

সামাজিক দূরত্ব বজায় রেখেও সোশ্যালে মারাত্মক সামাজিক সুস্মিতা সেন (Sushmita Sen)। দিন কয়েক আগেই তিনি পরিবারের ছবি, ভিডিও পোস্ট করেছিলেন। যেখানে তিনি, প্রেমিক রোহমান শাল (Rohman Shawl), দুই মেয়ে রেনে আর আলিশা জমিয়ে মজা করছেন দেখা গেছে। এবার প্রাক্তন বিশ্বসুন্দরী সামনে আনলেন যুগলের শরীরচর্চা। করোনা লকডাউনেও যেন অবিচ্ছেদ্য তাঁরা। এতটাই এতে অন্যের মধ্যে মিলেমিশে একাকার যে শরীরচর্চাতেও তার ছাপ। রোহমান-সুস্মিতার অন্তরঙ্গ যোগাভ্যাসের সেই ছবি সোশ্যালে দিতেই হুমড়ি খেয়ে দেখছে নেটপাড়া। ভাইরাল ফের সেনসেশান। 

জন্মদিনে 'জামাইবাবু' অজয়কে শুভেচ্ছা তানিশার, বদলে 'ভার্চুয়াল কেক' কাজলের?


 ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, "কঠিন সময় স্থায়ী হয় না। কঠিন সময়ের সঙ্গে লড়তে আরও বেশই করে কাছাকাছি থাকুন, কাছে টানুন প্রিয়জনদের। তবেই লড়াইয়ের শক্তি পাবেন সেই জন্যেই আমি আমার পরিবারের সঙ্গে একসঙ্গে যতটা পারছি থাকছি। এভাবেই, যেভাবে আপনারা ছবিতে দেখছেন।" 

কপিলের কন্যাকুমারী! কচি মুখের হাসিতে লকডাউনেও মাত সোশ্যাল

সম্প্রতি, ৫ মিনিট ১৮ সেকেন্ডের একটি ভিডিও সোশ্যালে পোস্ট করেছেন বিশ্বসুন্দরী। সেখানে দেখা গেছে প্রেমিক রোহমান শাল, দুই মেয়ে রেনে আর আলিসাকে। পুরোটাই নিজের হাতে ক্যামেরাবন্দি করেছেন সুস্মিতা। সেই সময় রোহমানকে (Rohman Shawl) তিনি ক্যামেরা-লাজুক বলে মন্তব্য করেন। কী করে প্রত্যেকে লকডাউনে সবাই পরিবারের বাকি তিন সদস্য সময় কাটাচ্ছেন, সেসব মজাদার প্রশ্ন করেছেন। ভিডিওতে। বিশ্বসুন্দরীর ছোট মেয়ে আলিসার চটপটে জবাব, "আপনার পরিবারের সঙ্গে সময় কাটান। প্রচুর খাবার এবং কেক খান। অবশ্যই আপনার খাবারগুলি সবার সঙ্গে ভাগ করে নেবেন।"  বড় মেয়ে রেনে জানান, চিনি চিত্রনাট্য লেখার কাজে ব্যস্ত। ভিডিওর শেষে ক্যাপশনে সুস্মিতা লিখেছেন, " আমার দুনিয়া, আনন্দে ঝলমলে।" 

পরিবারের সঙ্গে গৃহবন্দি অভিনেত্রী করোনা ভাইরাস সম্পর্কে সক্রিয়ভাবে সচেতনতা ছড়াচ্ছেন। শনিবার, সুস্মিতা ইনস্টাগ্রাম পোস্ট করেন সংকটের সময়ে কী করা উচিত এবং কী করা উচিত তার ব্যাখ্যা দিয়ে। তাঁর অনুরোধ, "বাড়িতে থাকাকালীন কেউ অসুস্থ হয়ে পড়লে চিকিৎসকের পরামর্শ না নিয়ে কেউ ওষুধ খাওয়াবেন না। বা নিজেও খাবেন না।"

হ্যাপি কোয়ারান্টাইন! বাড়িতে দিব্যি খোশমেজাজে সেন পরিবার

গত বছর মে মাসে, সুস্মিতা সেন মিস ইউনিভার্স প্রতিযোগিতা জয়ের ২৫ বছর উদযাপন করেন। বিবি নং ১, ডু নট ডিস্টার্ব, ম্যায় হুঁ না, ম্যায়নে প্যার কিউঁ কিয়া এবং তুমকো না ভুল পায়েঙ্গের মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন তিনি। তাঁকে শেষ দেখা গেছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত বাংলা ছবি নির্বাক-এ।
 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com