হোমবলিউড

সুস্মিতা সেনের কোন ছবি দেখে কবি হয়ে গেলেন রোহমান শাওল

সুস্মিতা সেনের ইন্সটাগ্রাম পোস্টে মাঝেমধ্যেই রোহমান শাওলকে দেখা যায়

  | February 05, 2019 13:56 IST (নিউ দিল্লি)
Sushmita Sen

এই ছবিটি শেয়ার করেন সুস্মিতা সেন

Highlights

  • সুস্মিতার বিয়েবাড়ির অনুষ্ঠানে তার সঙ্গে গিয়েছিলেন রোহমান
  • সুস্মিতা বিয়েবাড়ির অনেক ছবি ও ভিডিও শেয়ার করেছেন
  • সুস্মিতার মেয়ে আলিশা ও রেনেও তাদের সঙ্গে গিয়েছিল

আজকের ইন্সটাগ্রাম পোস্টের মধ্য সুস্মিতা সেন আর রোহমান শাওলের পোস্টটিই সবথেকে মধুমাখা। সুস্মিতা নিজের বেশ কয়েকটি ‘মজার ফটোশুটের' ছবি শেয়ার করেছেন। সেখানে সুস্মিতাকে নিজের শাড়ির আচল দিয়ে ঘোমটা টানতে দেখা গিয়েছে। ছবিতে সুস্মিতাকে এত অসাধারণ লাগছে যে রোহমান শাওলের ভিতরের কবি বেরিয়ে এসেছে। রোহমান সেই ছবিতে লিখেছেন ‘রোহ কি রুহ তড়প জাতি হ্যায়, কি তেরে সিরত আউর সুরত কা জবাব নেহি।'' উত্তরে সুস্মিতা শুধু লিখেছেন, ‘উফ জান মেরি।' সুস্মিতার ভাইপো শিবের বিয়ে উপলক্ষে সোমবার রোহমান ও সুস্মিতা দিল্লিতেই ছিলেন। ছিলেন সুস্মিতার মেয়ে এবং আলিশা ও রেনেও।

আসছে ‘স্ট্রিট ডান্সার', পা মেলাতে তৈরি তো

সুস্মিতা এবং রোহমান বেশ কিছুদিন ধরেই ডেট করছেন। সুস্মিতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মাঝেমধ্যে রোহমানের ছবি দেখা যায়। সম্প্রতি রেনের স্কুলের একটি স্পোর্টসের অনুষ্ঠানে গোল্ড মেডেল পেয়েছেন রোহমান। দেখুন সুস্মিতার কোন পোস্ট দেখে হঠাৎই এমন কবিত্ব জেগে উঠল রোহমানের মধ্যে:

 
 
 
 
 
 
 
 
 

#strikeapose Fun #photoshoot by Rooh @rohmanshawl just as I got ready to attend my nephew's wedding in #delhi I love the way #he sees me!!! #sharing #moments #capturedintime #clickclick I love you guys!!!! Mmuuuaaah


A post shared by Sushmita Sen (@sushmitasen47) on

 

mp75bl4

সুস্মিতার ইন্সটাগ্রাম পেজের স্ক্রিনশট

একটি কালো রংয়ের নীতা লুল্লা শাড়ি এবং আনমোল জুয়েলার্সের অসামান্য চোকার পরে অপূর্ব দেখাচ্ছে সুস্মিতাকে। ছবি থেকে সত্যিই চোখ ফেরানো যাচ্ছে না।

অভিষেক বচ্চন‌ের জন্মদিনে কী লিখলেন ঐশ্বর্য রাই বচ্চন

 

 

তবে শাড়ি পড়ে পরিপাটি করে সাজার আগেই সুস্মিতা হবু বর ও কনের সঙ্গে মন খুলে ‘চুনরি চুনরি' গানে নেচে নিয়েছেন। বিয়ের অনুষ্ঠানের অসংখ্য ছবি ও ভিডিও পোস্ট করেছেন সুস্মিতা সেন। একটি পোস্টে তিনি লিখেছেন, ‘‘অসামান্য সব স্মৃতি সংরক্ষণ করে রাখছি। নাচ-গানের এই মুহূর্তগুলো আজীবন মনে রাখবো। ভালোবাসার মানুষদের মধ্যেই রয়েছি। এমনকি হোটেলে আসা অতিথিরাও ভারতীয় বিয়ের এই মিউজিক শুনে প্রচন্ড আনন্দ পেয়েছেন। সত্যিই জীবন আসলে উদযাপনেরই আর এক নাম।

 

 

 

 

 

 

সুস্মিতা সেন ‘চিঙ্গারি' ম্যায় হু না', ‘সির্ফ তুম'-সহ অজস্র সিনেমায় অভিনয় করেছেন। তাকে শেষবার বাংলা ছবি ‘নির্বাক'-এ দেখা গিয়েছিল।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement