হোমবলিউড

'শিক্ষা সবার জন্য', বেতন বৃদ্ধিতে প্রতিক্রিয়া স্বরার

  | November 16, 2019 17:26 IST (নয়া দিল্লি)
Swara Bhasker

প্রতিবাদের মুখ স্বরা

বরাবরের স্পষ্টভাষী স্বরা খোলাখুলি জানিয়ে দেন, শিক্ষা সবার জন্য। কিন্তু এভাবে বিশ্ববিদ্যালয়ের ফি বাড়লে সাধারণ শিক্ষার্থীরা বঞ্চিত থাকবে শিক্ষা থেকে।

দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে (JNU Hostel Fee) ছাত্রদের আচমকা বেতন বৃতনবৃদ্ধি নিয়ে টুইটে প্রতিক্রিয়া জানালেন অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhasker)। বরাবরের স্পষ্টভাষী স্বরা খোলাখুলি জানিয়ে দেন, শিক্ষা সবার জন্য। কিন্তু এভাবে বিশ্ববিদ্যালয়ের ফি বাড়লে সাধারণ শিক্ষার্থীরা বঞ্চিত থাকবে শিক্ষা থেকে। কারণ, অনেক ছাত্র-ছাত্রীই আসেন দুঃস্থ পরিবার থেকে। তাঁদের পক্ষে একসঙ্গে এত অর্থ দেওয়া সম্ভব নয়।একই সঙ্গে তাঁর প্রশ্ন, হোস্টেল ফি বাড়ালে যাঁরা দূর থেকে পড়তে আসেন তাঁরা থাকবেন কোথায়?

অভিষেক 'কু-পুত্র'! ছেলেকে নিয়ে Tweet-এ বিস্ফোরক বিগ বি




বরাবরের সোশ্যাল মিডিয়ায় সক্রিয় স্বরার  এই টুইট ভাইরাল হয়েছে রাতারাতি। সবাই বলছেন, অভিনেত্রী খুব দামি কথা বলেছেন। বেতন একলাফে এতটা বেড়ে গেলে শিক্ষার্থীদের পক্ষে তা সত্যিই অসুবিধের কারণ হয়ে দাঁড়াবে।


Viral Pics: দিশার উন্মুক্ত অ্যাবস দেখে কৃষ্ণার কমেন্টস! টাইগারের সঙ্গে সম্পর্ক জুড়ছে?


প্রসঙ্গত, দু-সপ্তাহ ধরে বেতন ও হোস্টেল ফি বৃদ্ধি নিয়ে লাগাতার প্রতিবাদের পর বুধবার শিক্ষাসচিব আর সুব্রমণ্যম টুইট করেন, কার্যনির্বাহী কমিটি হোস্টেলের ফি বৃদ্ধি ও অন্যান্য বিধি সংক্রান্ত সিদ্ধান্ত প্রত্যাহার করছে। তিনি শিক্ষার্থীদের প্রআগের মতোই নিয়মিত ক্লাসে আসার অনুরোধ জানান।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement