হোমবলিউড

‘ভীরে দি ওয়েডিং’র সহঅভিনেতার সাথে ফের কাজ করছেন স্বারা -বিস্তারিত এখানে

‘ইটস্‌ নট দ্যাট সিম্পেল’র দ্বিতীয় মরশুমে মূলত মীরার যাত্রাই দেখানো হবে।

  | June 05, 2018 16:42 IST (নিউ দিল্লী)

ভীরে দি ওয়েডিং ছবিতে স্বারা ভাস্কেরের স্থির চিত্র

Highlights

  • ‘ইটস্‌ নট দ্যাট সিম্পেল’ ওয়েব সিরিজে ফের কাজ করছেন স্বারা ভাস্কের
  • ‘ইটস্‌ নট দ্যাট সিম্পেল’ এর পরিচালনা করছেন দানিশ আসলাম
  • শেষবার পর্দায় “বীরে দি ওয়েডিং’ছবিতে স্বারাকে অভিনয় করতে দেখা গেছে
‘ইটস্‌ নট দ্যাট সিম্পেল’ ওয়েব সিরিজের দ্বিতীয় মরশুমে ‘ভীরে দি ওয়েডিং’র সহ অভিনেতার সাথে ফের একসাথে কাজ করতে চলেছেন স্বারা ভাস্কের।না আমরা এখানে করিনা কাপুর বা সোনম কাপুরেরকথা বলছি না। স্বারা অভিনয় করবেন সুমিত ভিয়াসের সাথে, ‘ভীরে দি ওয়েডিং’ ছবিতে যিনি করিনা কাপুরের হবু বরের চরিত্রে অভিনয় করেছিলেন।আইএএনএস-র রিপোর্ট অনুযায়ী এই ওয়েব সিরিজে তিনিও অভিনয় করছেন। 34 বছরের এই অভিনেতা আইএএনএস কে জানান এই শো-র অংশ হতে পেরে তিনি ‘সত্যিই উত্তেজিত’,’আমি মনে করি এই শো-র ধারনা অত্যন্ত পরিণত এবং যে ভাবে এই শো’তে বিবৃতি দেওয়া হয় তা থেকে আমরা এই সময়ের দর্শক ঠিক কতখানি পরিণত তাও বুঝতে পারি।চিত্রনাট্য পড়ে আমার খুবই ভালো লেগেছে আশা করি আমরা এর মান রাখতে পারব।
 
2016 তে হওয়া ‘ইটস্‌ নট দ্যাট সিম্পেল’-র প্রথম মরশুমে এক শহুরে গৃহবধু মীরার (স্বারা ভাস্কের) ব্যর্থ বিয়ের গল্পের ছবি তুলে ধরা হয়েছিল, এবারে তাঁর কর্মজীবনের নানান দৃষ্টিভঙ্গি দেখানো হবে।
 
দানিশ আসলামের পরিচালনায় এবারের ‘ইটস্‌ নট দ্যাট সিম্পেল’ এ অভিনেতা পূরব কোহলিও অভিনয় করবেন।
 
এর আগেও নানান ওয়েব সিরিজে সুমিত ভিয়াস কে অভিনয় করতে দেখা গেছে।বিশেষ করে ,’পার্মানেন্ট রুমমেট’ ও ‘টিভিএফ ট্রিপলিং অ্যান্ড অফিসিয়াল সিইও গার্ল’ অনুষ্ঠানে অভিনয় করার পর সুমিত এখন অত্যন্ত পরিচিত নাম।এছাড়াও ‘ইংলিশ ভিংলিশ’, ‘পার্চড’ ও কমেডি ছবি ‘হাই জ্যাক’এও তিনি অভিনয় করেছেন।
 
‘রাঞ্ঝা’, ‘তনু ওয়েডস্‌ মনু’, ‘নীল বাটে স্যনাটা’ ‘প্রেম রতন ধন পায়ো’ প্রভৃতি ছবিতে অভিনয় করেছেন স্বারা ভাস্কের। শেষবার বড় পর্দায় “ভীরে দি ওয়েডিং’  ছবিতে তাঁকে অভিনয় করতে দেখা গেছে।

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com