হোমবলিউড

"জামাতকে সভার অনুমতি কেন দেওয়া হয়েছিল? পুলিশকে প্রশ্ন করুন", ববিতার উদ্দেশে টিপ্পনী স্বরা ভাস্করের

স্বরা ভাস্করের করা এই টুইটে সমর্থনে এগিয়ে এসেছেন একাধিক নেটিজেন। তবে ববিতার করা দাবি ঘিরে বিতর্ক তৈরি হলেও, অবস্থান থেকে সরতে নারাজ এই কুস্তীগির। তিনি যা বলেছিলেন ভাবনা-চিন্তা করেই বলেছিলেন ঘনিষ্ঠ মহলে দাবি করেছেন এই মহিলা ক্রীড়াবিদ।

  | April 18, 2020 21:15 IST (নয়া দিল্লি)
Babita Phogat Twitter

কুস্তীগির ববিতা ফোগোটের টুইটের জবাব দিলেন স্বরা ভাস্কর

Highlights

  • ববিতা ফোগোটের টুইটারের জবাব দিলেন স্বরা ভাস্কর
  • সম্প্রতি দিল্লিতে সংক্রমণ বাড়ার জন্য জামাতদের অভিযুক্ত করেছিলেন ববিতা
  • সেই অভিযোগের জবাবে টুইটে একটা পরিসংখ্যান তুলে ধরেছেন তিনি স্বরা

আমি জাইরা ওয়াসিম নই, যে ভয় পেয়ে ঘরে বসে থাকবে। কুস্তীগির ববিতা ফোগোটের (Babita Phogat) করা সাম্প্রতিক এই টুইটের জবাব দিলেন স্বরা ভাস্কর। মুলত দিল্লিতে সংক্রমণের হার বাড়ার জন্য তাবলিগ- ই-জামাতকে অভিযুক্ত করেছিলেন এই ক্রীড়াবিদ। সেই অভিযোগের প্রেক্ষিতে রসিকতার মুখে পড়তে হয় তাঁকে।সেই রসিকতার কড়া জবাব টুইট করেই দিয়েছিলেন তিনি। ববিতা বলেছিলেন, আমি জাইরা ওয়াসিম নই, যে হুমকি শুনে ঘরে বসে থাকব। এই টুইটের জবাবে একটা ভিডিও পোস্ট করেন স্বরা ভাস্কর (Swara Bhaskar)। সেই ভিডিওতে নমুনা পরীক্ষা সংক্রান্ত পরিসংখ্যান উল্লেখ করা। সেই পরিসংখ্যান বিষয়ে স্বরা ভাস্কর (Posted in Tweeter) বলেন, "ববিতাজি এটা দেখুন। এত ভক্তগণের নমুনা পরীক্ষা কেন করা হয়নি? অনুগ্রহ করে আপনি কিছু বলুন। আর দিল্লির তবলিগ-ই-জামাত সমাবেশের অনুমতি দিল্লি পুলিশ দিয়েছিল। কেন দিয়েছিল এই প্রশ্নও তুলুন। এর বাইরে আমি, আপনার বড় অনুরাগী, এই বিষয়ে সন্দেহ নেই।" দেখে নিন ববিতা ফোগোট আর স্বরা ভাস্করের সেইও টুইট আর রিটুইট:  


স্বরা ভাস্করের করা এই টুইটে সমর্থনে এগিয়ে এসেছেন একাধিক নেটিজেন। তবে ববিতার করা দাবি ঘিরে বিতর্ক তৈরি হলেও, অবস্থান থেকে সরতে নারাজ এই কুস্তীগির। তিনি যা বলেছিলেন ভাবনা-চিন্তা করেই বলেছিলেন ঘনিষ্ঠ মহলে দাবি করেছেন এই মহিলা ক্রীড়াবিদ। পাশাপাশি তিনি অভিযোগ করেছিলেন, আমাকে প্রতিদিন সোশাল মিডিয়াতে হুমকি দেওয়া হচ্ছে। কিন্তু স্পষ্ট করতে চাই, আমি জাইরা ওয়াসিম নই। আমি ভয় পাব না। আমি সবসময় দেশের জন্য লড়েছি। সেই দাবি আমি আজও করছি। আমি দিল্লির সংক্রমণ মাত্রা বেড়ে যাওয়ার কারণ নিয়ে কোনও ভুল কথা বলিনি। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com