হোমআঞ্চলিক

সবুজ, আশমানি, হলুদ, বেগুনি….ঠোঁটের উষ্ণতায় উজ্জ্বল স্বস্তিকা, দেখুন ছবি

  | September 21, 2019 19:53 IST (কলকাতা)
Swastika Mukherjee

রঙের লাবণ্য ছড়াচ্ছেন স্বস্তিকা

লাল বা মেরুণ বা বাদামী কেবল নয় স্বস্তিকার এই ফটোশ্যুটে প্রাধান্য পাচ্ছে নিওন গোলাপী, হলুদ, আশমানি, কালো! হ্যাঁ, সাহসী সিনেমা বা সাহসী যাপন কেবল নয় রঙের বাছাইয়েও একেবারে দুঃসাহসিক সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী।

স্বস্তিকা মুখোপাধ্যায়! নামটুকুই অনুরাগীদের মন মেজাজ ফুরফুরে করে দেওয়ার জন্য যথেষ্ট। অন্য ধারার সিনেমা হোক বা অন্যরকমের সাজ স্বস্তিকার বিচরণ সর্বত্র অনায়াস। অভিনেত্রী স্বস্তিকার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে চোখ রাখলেই এখন রঙের ফোয়ারা। শাড়ি থেকে শুরু করে গয়না, চুলের স্টাইল সবেতেই নিজস্ব ঘরানা তৈরি করেছেন এই অভিনেত্রী। এবার মেতে উঠেছেন রঙ নিয়ে, তবে চুলে বা চোখে নয়, সাহসী এই অভিনেত্রী নানা আনকোরা রঙ নিয়েই লিপস্টিকের স্বাদবদল করেছেন।

সম্প্রতি লিপস্টিক নিয়ে নানা পরীক্ষা নিরীক্ষা করেছেন স্বস্তিকা। তবে স্বস্তিকার এই ফটোশ্যুট অনন্য রঙের বাছাইতে। লাল বা মেরুণ বা বাদামী কেবল নয় স্বস্তিকার এই ফটোশ্যুটে প্রাধান্য পাচ্ছে নিওন গোলাপী, হলুদ, আশমানি, কালো! হ্যাঁ, সাহসী সিনেমা বা সাহসী যাপন কেবল নয় রঙের বাছাইয়েও একেবারে দুঃসাহসিক সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী।

লাল রঙ লিপস্টিক মোটামুটি সব মেয়ের সাজের বাক্সে মিলবে। তবে স্বস্তিকার এই লাল কেবল লাল নয়, এ হল টম্যাটো রেড!


সাদা লিপস্টিক কেমন মানাবে আপনাকে?নাহ, সাদা মানে কিন্তু ন্যুড লিপস্টিক নয়, সাহসী সাজের অনুপ্রেরণা চাইলে দেখুন স্বস্তিকার এই লুক


বেগুনি আর ধূসর রঙেও উজ্জ্বল হতে পারে আপনার ওষ্ঠ অধর।



গোলাপি লিপস্টিক অনেক হল, একটু স্বাদ বদল করতে পারেন স্বস্তিকার হাত ধরে, এই পুজোয় ঠোঁট হোক নিয়ন গোলাপি!


শরতের আকাশের রঙ যদি নেমে আসে স্বস্তিকার ঠোঁটে? সেই ম্যাজিক অবশ্য অভিনেত্রীর জানা, তাঁর এই আশমানি রঙ লিপস্টিকে দুরন্ত ফটোশ্যুট নজর কাড়তে বাধ্য।


সবুজ নিয়ে ব্যতিব্যস্ত সকলেই, প্রকৃতির নিজস্ব এই রঙ দিয়েই স্বস্তিকা এঁকেছেন তাঁর ঠোঁট। রয়েছে হলুদ লিপস্টিকও। দেখুন এক ঝলক।





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement