হোমটলিউড

মায়ের শাঁখা-পলায় সেজে ভাইরাল স্বস্তিকার ‘শ্রীমতী’ লুক, দেখুন ছবি

  | March 07, 2020 17:49 IST (কলকাতা)
Swastika Mukherjee

মায়ের সাজে মেয়ে সেজেছেন

স্বস্তিকা আরও একবার সাজলেন মায়ের মতো করে। অর্জুন দত্তের আগামী ছবি শ্রীমতী-তে।

তিনি সারাক্ষণ বিতর্কের কেন্দ্রে। কিন্তু যতদিন মা ছিলেন ততদিন তিনি মা গোপা মুখোপাধ্যায়ের কোল ঘেঁষা মেয়ে। মা চলে গেছেন ২০১৭-য়। তারপর থেকেই মাকে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) জড়িয়ে নিয়েছেন নিজের মধ্যে। কখনও মায়ের শাড়ি পরে। কখনও মায়ের শাঁখা-পলায় সেজে সিঁদুর খেলে। সম্প্রতি, স্বস্তিকা আরও একবার সাজলেন মায়ের মতো করে। অর্জুন দত্তের আগামী ছবি শ্রীমতী-তে। ইনস্টায় সেই ছবি দিতেই লুক ভাইরাল। নেটিজেনদের মতে, শাঁখা-পলা-সিঁদুরে ভারী মিষ্টি দেখাচ্ছে স্বস্তিকাকে।



ছবিতে স্বস্তিকা ক্যাপশনেও লিখেছেন, এভাবেই কপি করছি মাকে। তাঁর যুক্তি, নিজের অধিকার প্রমাণ করতে সবসময়েই মেয়েদের বিদ্রোহী হতে হয় না। স্বামী, সন্তান নিয়ে সুখে ঘরকন্নার মধ্যেও তাঁদের অধিকার প্রকাশ পায়। সেই সমস্ত শ্রীমতিদের জন্য অভিনন্দন, শুভেচ্ছা---যাঁরা রোজ নীরবে পরিশ্রম করে ধরে রাখেন তাঁদের সংসার। আগলে রাখেন স্বামী-সন্তানদের। সমস্ত হতাশা, মনখারাপ সরিয়ে ফের নতুন ছবির শুটিংয়ে।



স্বস্তিকা নিজেই টুইটারে জানান, এভাবেই মাকে কপি করছেন তিনি।


rrekm83


অর্জুন দত্তের প্রথম ছবি অব্যক্ত ৩৯টি আন্তর্জাতিক পুরস্কারের পাশাপাশি মন জয় করেছে শহর কলকাতারও। পরের ছবি 'গুলদস্তা'র শুটিংও শেষ। এবার তিনি হাত রেখেছেন তৃতীয় ছবি 'শ্রীমতি'-তে। ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। স্বস্তিকা অর্জুনের 'গুলদস্তা'তেও বিশেষ ভূমিকায় অভিনয় করেছেন।


b5r75m4


এছাড়াও অভিনয়ে আছেন সোহন চক্রবর্তী, বরখা বিস্ত সেনগুপ্ত, খেয়া চট্টোপাধ্যায়, তৃণা সাহা।


ceqi6it


কিছুটা অগোছালো, খানিকটা এলোমেলো মনের উচ্চবিত্ত পরিবারের বউ শ্রীমতী পাগলের মতো ভালোবাসে স্বামী অনিন্দ্য, সংসার, সন্তান কুট্টুশকে। সরল মনের শ্রী বাইরের দুনিয়ার চাকচিক্যের মোহে একসময় প্রায় হারাতে বসে তার আত্মপরিচয়। সেই সময় তাঁকে আগলাতে পাশে এসে দাঁড়ান পরিবারের সবাই। শ্রীমতি কি পারবে বাইরের দুনিয়ার মোহ ছিন্ন করে আগের অবস্থায় ফিরে আসতে? সেই প্রশ্নের উত্তর নিয়ে আসছে অর্জুনের আগামী ছবি। বরাবরই সম্পর্কের গল্প বলতে বেশি ভালোবাসেন পরিচালক। তাই এই ছবিও তার ব্যতিক্রম নয়। গানের দায়িত্বে সৌম্য ঋত। সিনেমাটোগ্রাফার সুপ্তীম ভোল। সম্পাদনায় সুজয় দত্ত রায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com