হোমবলিউড

'কঙ্গনা শুধুই ভালো অভিনেত্রী', রঙ্গোলিকে উচিত জবাব দিলেন তাপসী

ঝগড়ার সূত্রপাত, 'জাজমেন্টাল হ্যায় কেয়া'-র সূত্র ধরে। আলাদা করে তাপসী পান্নু কঙ্গনার নাম উল্লেখ না করায় বেজায় চটেছিলেন ক্যুইনের বোন রঙ্গোলি চান্দেল

  | August 09, 2019 09:31 IST (নয়া দিল্লি)
Taapsee Pannu

তাপসী পান্নু কঙ্গনার সস্তা কপি! (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • "আমার চোখে কঙ্গনা ভীষণ ভালো অভিনেত্রী" জানান তাপসী
  • "এর বেশি তিনি আমার কাছে আর কিছুই নন," নায়িকা উবাচ
  • তাপসীকে কঙ্গনার বোন 'সস্তার নকল' বলে ব্যঙ্গ করেছিলেন

ঝগড়ার সূত্রপাত, 'জাজমেন্টাল হ্যায় কেয়া'-র (Judgementall Hai Kya?) সূত্র ধরে। আলাদা করে তাপসী পান্নু (Taapsee Pannu) কঙ্গনার নাম উল্লেখ না করায় বেজায় চটেছিলেন ক্যুইনের বোন রঙ্গোলি চান্দেল ( Rangoli Chandel)। রাগের চোটে তাপসীকে তিনি কঙ্গনার 'সস্তি কপি' ("sasti copy") বলেও উল্লেখ করেন।তাপসী সেদিন এক পা পেছনে ফিরে নিজেকে একটু গুটিয়েই নিয়েছিলেন। সময় আসতেই মোক্ষম জবাব দিলেন এবার তিনিও। টুইটে তাপসীর জবাব, সত্যিই কঙ্গনা ভীষণ ভালো অভিনেত্রী। কিন্তু তার বেশি কিচ্ছু নন।  আর এভাবেই যেন তিনি রঙ্গোলির মুখ বন্ধ করলেন।

শাহরুখ-গৌরীর বাংলোর ভিতরে উঁকি দিন - 'এক সুন্দর গৃহকর্ত্রীর সুন্দর বাড়ি'

দেখুন রঙ্গোলির পোস্ট:



এক সাক্ষাৎকার বিষয়টি উঠতেই তাপসী বলেন, "কঙ্গনার সঙ্গে তুলনা করে আমায় কে, কী বললেন তাতে কিচ্ছু যায়-আসে না। কতজনেই তো আমার টাইমলাইনে কতকিছু লিখছেন। সব নিয়ে মাথা ঘামাতে গেলে তো কাজ বন্ধ করে দিতে হয়! " তাপসী আরও বলেন, কঙ্গনা তাঁর সিনিয়র। আজ পর্যন্ত কোনোদিন মুখোমুখি হননি তাঁরা। তবে ভবিষ্যতে হলে তাপসী অবশ্যই এগিয়ে গিয়ে কঙ্গনার সঙ্গে ডেকে কথা বলবেন।  

ইন্ডাস্ট্রির এই পিয়ারিং নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে তাপসী বলেন, কোনও অভিনেতা-অভিনেত্রী তাঁকে কাজ দেননি। আগে এই ধরনের মন্তব্য শুনলে খারাপ লাগত। এখন অভ্যস্ত হয়ে গেছেন। 

আমি একদিনে ১০ বারও কেঁদেছি: অবসাদের সঙ্গে লড়াইয়ের কথা বললেন পরিণীতি চোপড়া

বলিউডে পা রাখার পর থেকেই ভালো অভিনেত্রী হিসেবে পরিচিতি তৈরি হয়েছে তাপসীর। তাঁর পিঙ্ক, নাম শাবানা, সূর্মা, মুলক, মনমর্জিয়া আর বদলা জনপ্রিয় ছবিগুলির মধ্যে অন্যতম। 

শেষ তাঁকে দেখা গেছে গেম ওভার থ্রিলারে। তাঁর হাতে রয়েছে ষান্ড কি আঁখ, তড়কা, মিশন মঙ্গল-এ। সেখানে তাপসীর সঙ্গে অভিনয় করছেন অক্ষয় কুমার, বিদ্যা বালন, সোনাক্ষী সিনহা, কৃতী কুলারি আর শরমন যোশি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement