হোমবলিউড

'রামায়ণ'-এ ত্রিজটা আয়ুষ্মানের শাশুড়ি ? 'পুরোটাই মিথ্যে', বললেন তাহিরা

পুরোটাই মিথ্যে কথা, গুজব। বিরক্ত তাহিরা অতি সম্প্রতি জানিয়েছেন এমনটাই।

  | April 20, 2020 09:23 IST (নয়া দিল্লি)
Tahira Kashyap

অনিতা কাশ্যপ ছিলেনই না রামায়ণে (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • মুখ খুললেন তাহিরা কাশ্যপ
  • জানালেন, তাঁর মা ছিলেন না 'রামায়ণ'-এ
  • ত্রিজটার চরিত্রে ছিলেন না তাহিরার মা

রামানন্দ সাগরের (Ramanand Sagar) কাল্ট মেগা রামায়ণ (Ramayan) লকডাউনে (lockdown) ফিরতেই নতুন করে চর্চায় উঠে আসছেন সমস্ত অভিনেতারা। কখনও সীতা পুরনো ছবি পোস্ট করছেন। তাতে মন্তব্য করছেন রাম, লক্ষ্ণ হয় রাবণ পর্যন্ত। নানা ঘটনা সোশ্যালে শেয়ার করে ১৯৮৭-র অনুভূতি ফের জীবন্ত ২০২০-তেও। শনি-রবিবার এখননও সকাল ৯টায় দর্শক বসে পড়ছেন ছোটপর্দার সামনে। দেশের মহাকাব্যকে মেগা রূপে উপভোগ করছে এই প্রজন্মও। তারই মধ্যএ গত সপ্তাহে শোনা গেছিল, রামায়ণে বর্ণিত ত্রিজটা চরিত্রে নাকি অভিনয় করেছিলেন আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) শাশুড়ি অনিতা কাশ্যপ। এমন খবর শেয়ার হতেই দেখতে দেখতে সেখবর ভাইরাল। খবর যখন চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে তখনই মুখ খুললেন আয়ুষ্মানের ঘরনি তাহিরা কাশ্যপ (Tahira Kashyap)। তাঁর মা অনিতা মোটেই ত্রিজটার ভূমিকায় অভিনয় করেননি। পুরোটাই মিথ্যে কথা, গুজব। বিরক্ত তাহিরা অতি সম্প্রতি জানিয়েছেন এমনটাই।


শনিবার থেকে সোশ্যালে প্রচারিত এই ভুয়ো খবরে জেরবার তাহিরা। সবাই তাঁকে প্রশ্ন করছেন বিষয়টি নিয়ে। অবশেষে আর সহ্য করতে না পেরে সোশ্যালেই মুখ খুললেন তিনি। জানালেন, গুজবের জবাব দিতে দিতে তিনি ক্লান্ত। সীতার সাহায্যকারী ত্রিজটার চরিত্রে তাঁর মা অনিতা অভিনয় করেননি।



A post shared by prabhat.khabar (@prabhat.khabar) on


দূরদর্শনে আবারও রামায়ণ ফিরতেই আম আদমির মন্তব্য, রাম বিনে সত্যিই গতি নেই দেশবাসীর! তাই ৩৩ বছর পরে ফের ভারতে ফিরছে রাম রাজত্ব। করোনা লকডাউনে ঘরবন্দি মানুষদের বিনোদনের ব্যবস্থা করতে ফের সম্প্রচারিত হতে চলেছে রামানন্দ সাগরের (Ramanand Sagar) কিংবদন্তি মেগা  রামায়ণ (Ramayan)। ৩৩ বছর আগে ১৯৮৭-তে যা লকডাউন ছাড়াই ছয় থেকে ছিয়ানব্বইকে সকাল দশটা থেকে ঘরে ছোটপর্দার সামনে বসে থাকতে বাধ্য করেছিল। শুক্রবার সকালে তথ্য ও সম্প্রচার মন্ত্রী (Information and Broadcasting Minister) প্রকাশ জাভড়েকর (Prakash Javadekar) জানিয়েছেন, ঘরবন্দি মানুষের কথা ভেবেই ২৮ মার্চ থেকে দূরদর্শনে সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত আরও একবার দেখানো শুরু হবে। যাঁরা সকালে দেখতে পাবেন না তাঁদের জন্য পুনঃপ্রচারিত হবে রাত ৯টা থেকে ১০টা।  এই ধারাবাহিকের হাত ধরে ঘরে ঘরে আরও একবার ঢুকে পড়তে চলেছেন 'রাম' অরুণ গোভিল, 'সীতা' দীপিকা চিখালিয়া, 'লক্ষ্মণ' সুনীল লাহিড়ি। 

ভাইরাল: সপরিবারে রামায়ণ দেখছেন স্বয়ং 'রাম'!

রামানন্দ সাগর রচিত, প্রযোজনা ও পরিচালিত এই শো-তে অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন দারা সিং (হনুমান), ললিতা পাওয়ার (মন্থরা) বিজয় অরোরা (ইন্দ্রজিৎ) এবং অরবিন্দ ত্রিবেদী (রাবণ)। ৩৩ বছর আগে নিজের অভিনয় দেখার সুযোগ পাননি অরুণ গোভিল। এখন সপরিবারে রামানন্দ সাগরের রামায়ণ (Ramayan) দেখছেন স্বয়ং রাম! শনিবারে সকাল ৯টা থেকে শুরু হয়েছে পুনঃপ্রচার। তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরও এড়াতে পারেননি রামায়ণের আকর্ষণ। কাজ ভুলে তিনিও বসে পড়েছিলেন ছোটপর্দার সামনে। ১৯৮৭-র এই কাল্ট মেগা এখনও ততটাই জনপ্রিয় দর্শকের কাছে।সোশ্যালে চোখ বোলালেই দেখা মিলছে নানা রকম মিমের। দর্শক নস্টালজিক শৈশব ফিরে পেয়ে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com