হোমবলিউড

মায়ের জন্য Chef তৈমুর! নিজের হাতে বানাল আইসক্রিম

মায়ের মুখে হাসি ফোটাতে প্রয়োজনে Chef-ও হতে পারে তৈমুর আলি খান। মায়ের জন্য আইসক্রিম বানালো নিজের হাতে।

  | November 28, 2019 17:59 IST (নয়া দিল্লি)
Taimur Ali Khan

মায়ের জন্য Chef হল তৈমুর!

Highlights

  • তৈমুর আলি খান এবার শেফ!
  • মায়ের জন্য নিজের হাতে বানাল আইসক্রিম
  • সেই ফটো ভাইরাল হওয়াই স্বাভাবিক

মা সন্তানের জন্য স-ব করতে পারেন। আর সন্তান? মায়ের জন্য সে কী করতে পারে? মায়ের মুখে হাসি ফোটাতে প্রয়োজনে Chef-ও হতে পারে। যেমন হল একরত্তি তৈমুর আলি খান (Taimur Ali Khan)। করিনা কাপুরের (Kareena Kapoor) জন্য মাথায় শেফের টুপি পরে আইসক্রিম বানালো নিজের হাতে। সেই ছবি পোস্ট করেছেন জনপ্রিয় বিশিষ্ট শেফ বিজয় চৌহান। মায়ের সঙ্গে ছোট্ট তৈমুর পৌঁছে গেছিল শেফ বিজয়ের কাছে। তাঁরই রান্নাঘরে মায়ের সঙ্গে শেফের টুপি পরে ছবি তোলে। আইসক্রিম আর কাপ কেক বানায় নিজের হাতে! 

'ছেলে' কোলে প্রিয়াঙ্কা! দেখুন Viral Pics




সঙ্গে সঙ্গে সেই ছবি ভাইরাল সোশ্যালে। এমনিতেই সইফনার দৌলতে তৈমুর (Taimur Ali Khan) জন্कीম থেকেই জনপ্রিয়। যত দিন গেছে জনপ্রিয়তা বেড়েছে বই কমেনি। পাপারাৎজিদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে তাদের জিভ ভেঙালে বা রাগ করলেও খবর-চর্চার শিরোনামে ওই একরত্তি। এর ওপর সে যদি নিজের হাতে এসব বানায় মায়ের জন্য তাহলে তা নিয়ে হইহই তো হবেই! 

সইফকে দু'বার মুখের ওপর 'না' বলেছিলেন করিনা?

এই মুহূর্তে তৈমুর তার মায়ের সঙ্গে চণ্ডীগড়ে। করিনার পাইপলাইনে এখন ছবির ঢেউ। গুড নিউজ মুক্তির দোরগোড়ায়। লাল সিং চাড্ডা-তেও আছেন তিনি আমির খানের সঙ্গে। সম্ভবত সেই ছবির শুটিংয়েই মা-ব্যাটায় চণ্ডীগড়ে রয়েছেন। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement