হোমবলিউড

তৈমুর, ইনায়া ও লক্ষ্যের নবরাত্রির সাজ জিতে নিল ইন্টারনেটের মন

পিসতুতো বোন ইনায়া নাওমি খেমু ও তুষার কাপুরের ছেলে লক্ষ্যের সঙ্গে তৈমুর আলি খান নবরাত্রি পালন করছে। শনিবার সকালে ইন্টারনেটে ছড়িয়ে পড়ে এই ছবি।

  | October 20, 2018 13:10 IST (নিউ দিল্লি)
Taimur And Inaaya

তৈমুর, ইনায়া ও লক্ষ্য

Highlights

  • তৈমুর, ইনায়া ও লক্ষ্য দেশীয় পোশাকে
  • তিনজনই প্লে স্কুলে নবরাত্রির উৎসবে যোগ দেয়
  • তৈমুর, ইনায়া, লক্ষ্য মুম্বইয়ের এক সাবার্বান এলাকার প্লে স্কুলে যায়

শনিবার সকালে ইন্টারনেটে ছড়িয়ে পড়ে এই তিন খুদের ছবি। পিসতুতো বোন ইনায়া নাওমি খেমু ও তুষার কাপুরের ছেলে লক্ষ্যের সঙ্গে তৈমুর আলি খান তাদের প্লে স্কুলে নবরাত্রি পালন করছে। তিনজনেই দেশীয় পোশাকে বন্ধুদের সঙ্গে মজা করছে। এর পরেই ছবিগুলি ভক্তেরা বারবার শেয়ার করতে থাকেন। তৈমুর মুম্বইয়ের সাবার্বান এলাকার একটি প্লে স্কুলে পড়ে। তাকে মাঝে মধ্যেই দিদার বাড়ি বা পিসি সোহার বাড়িতে যেতে দেখা যায়। লক্ষ্য তৈমুরের সঙ্গে একই স্কুলে পড়ে।

দেখুন ছবিগুলি—

 

Tim Tim with his friends

A post shared by Kareena Kapoor Khan FC (@kareenafc) on


 

 

 

তৈমুর ও ইনায়া মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিল। তারা সম্প্রতি মুম্বই ফিরেছে। সইফ, করিনা, সোহা ও কুণাল বাচ্চাদের নিয়ে গিয়েছি‌ল ছুটি কাটাতে। সেখান থেকে তারা ছবিও পোস্ট করেন।

 

My world. Photo courtesy @khemster2 child in photo also courtesy @khemster2

A post shared by Soha (@sakpataudi) on

 

 

 

Colour me happy!! #playdate #DEN @discoversoneva #discoversoneva

A post shared by Soha (@sakpataudi) on

 

 

 

There is light at the end of the tunnel!!! #freedom

A post shared by Soha (@sakpataudi) on

 

গত মাসেই ইনায়ার এক বছর হল। সে উপলক্ষ্যে সোহা ও কুণাল পার্টিরও আয়োজন করেছিলেন। তৈমুর ইনায়ার থেকে ন'মাসের বড়। ২০ ডিসেম্বর তার জন্মদিন। বিভিন্ন সামাজিক অনুষ্ঠানের ট্রেন্ড লিস্টে তৈমুরকে বার বার দেখা যায়। একবার করণ জোহরের যমজ সন্তান রুহি ও যশের সঙ্গে তার খেলার ভিডিও করণ শেয়ার করার পরে তা ভাইরাল হয়েছিল।

 

PLAY DATE!!!!!

A post shared by Karan Johar (@karanjohar) on

 

একসঙ্গে ছুটি কাটানোই শুধু নয়। বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানেও তৈমুর ও ইনায়াকে মাঝেমধ্যেই এক সঙ্গে দেখা যায়। সম্প্রতি সোহার বাড়িতে এক পারিবারিক অনুষ্ঠানে সকলকে এক সঙ্গে দেখা গিয়েছিল।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement