হোমবলিউড

লকডাউনে শিল্পকলায় মত্ত তৈমুর! দেওয়াল জুড়ে এঁকে ভাইরাল ছোটে নবাব

বাড়িতে বন্দি অবস্থাতেই মনের সুখে ছবি আঁকছে তৈমুর আলি খান (Taimur Ali Khan)!

  | April 19, 2020 09:11 IST (नई दिल्ली)
Taimur Ali Khan

কচি হাতে রঙের আঁকিবুকি

Highlights

  • দেওয়ালেই কচি হাতের রঙিন ছাপ
  • দেখে কী বললেন করিনা কাপুর!
  • সোশ্যালে আসতেই হটকেক ছবি

করোনা ভাইরাস মহামারী এড়াতে দেশে লকডাউন চলছে। এদিকে বাড়িতে বন্দি অবস্থাতেই মনের সুখে ছবি আঁকছে তৈমুর আলি খান (Taimur Ali Khan)! সেই ছবি সোশ্যালে আসতেই ভাইরাল। ছেলের কীর্তিতে দাপুণ মজা পাচ্ছেন করিনা কাপুর (Kareena Kapoor), সইফ আলি খান। ছেলের এই শিল্পকর্মের ছবি সোশ্যালে পোস্ট করে করিনার ক্যাপশন, "যে দেওয়াল আপনার শিল্পকর্মে ব্যাঘাত ঘটাবে তার গায়ে এভাবেই রং ছড়িয়ে দিন।"


A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on



শুধু ছেলের ছবি নয়, সোশ্যালে একই সঙ্গে নিজের ছবিও পোস্ট করেছেন বেবো। লিখেছেন, "তৈমুরের কম্মো দেখে ভাবছিলাম, এসব হচ্ছেটা কী! তারপর মনে হল, খুব মন্দ কী। " ছবিতে লাইক, ভিউয়ার্স, মন্তব্য অসংখ্য।



অভিনেত্রী আরও একটি ছবি শেয়ার করেছেন এর আগে। সেখানে দেখা গেছে, বাবার কোলে বসে তৈমুর টবে ফুলের গাছ লাগাচ্ছে। ছবিটি শেয়ার করে করিনা লিখেছিলেন, "সইফ যখন গাছের ফুলটি এসে আমায় দেয়, তখন খুশিতে ভরে গেছিল মন। মনে হয়েছিল, লকডাউনে কীছের মানুষ তো এমনই উপহার দেয়!"


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com