হোমটিভি

তন্দ্রার ষড়যন্ত্রের জাল কেটে নিজেকে নির্দোষ প্রমাণ করল জবা

পুলিশের কাছে এষা নিজের অভিযোগ জানালে তারা এসে জবাকে গ্রেফতার করে নিয়ে যায়। বাড়িতে সকলেই বিচলিত হয়ে পড়ে। কিন্তু জবা ভেঙে পড়ার মেয়ে নয়।

  | March 01, 2019 11:04 IST (কলকাতা)
Ke Apon Ke Por

সিরিয়ালের একটি দৃশ্য

Highlights

  • এষা অভিযোগ তোলে জবাই পরমকে বাঁচানোর জন্য তার স্বামীকে খুন করেছে।
  • পুলিশ এসে জবাকে গ্রেফতার করে নিয়ে যায়।
  • জবা স্থির করে নিজের মামলা নিজেই লড়বে।

এষার স্বামীর হার্টই প্রতিস্থাপন করা হয়েছে পরমের শরীরে। কিন্তু হঠাৎই এষা অভিযোগ তোলে যে জবাই পরমকে বাঁচানোর জন্য ইচ্ছা করে পরিকল্পনা মাফিক এষার স্বামীকে খুন করেছে।

গান নিয়ে গণ্ডগোল, কোথায় গড়াবে আশা আর লতার জীবন

o30q3lt4

জবার বিরুদ্ধে খুনের অভিযোগ আনে এষা

পুলিশের কাছে এষা নিজের অভিযোগ জানালে তারা এসে জবাকে গ্রেফতার করে নিয়ে যায়। বাড়িতে সকলেই বিচলিত হয়ে পড়ে। কিন্তু জবা ভেঙে পড়ার মেয়ে নয়। সে জীবনের অনেক ঘাত প্রতিঘাত পেরিয়ে আজ নিজের অস্তিত্ব তৈরি করেছে। জবা স্থির করে নিজের মামলায় কোনও আইনজীবি সে নেবে না। নিজের মামলা সে নিজেই লড়বে।


নতুন পরিবারে পা রাখল ইরাবতী

ghvi921

অভিযোগ শুনে স্তম্ভিত হয়ে যায় সকলেই

জবা এই মামলার তদন্ত শুরু করে। আর তখনই তার হাতে এসে পৌঁছয় এক বিরাট তথ্য। সে জানতে পারে আসলে পরমের কোনওদিন হার্ট ট্রান্সপ্ল্যান্ট করাই হয়নি! সব প্রমাণ একের পর এক সাজিয়ে রাখে জবা। মামলাটি কোর্টে ওঠার পরে সে পরপর তথ্যপ্রমাণ দেখিয়ে প্রমাণ করে দেয় যে আসলে গোটাটাই তার বিরুদ্ধে তৈরি করা এক ঘৃণ্য ষড়যন্ত্র। তন্দ্রা আর এষা হাত মিলিয়ে পুরো পরিকল্পনাটার ছক কষেছিল।

জবার এই জয়ের সুখ কতক্ষণ স্থায়ী হবে? নতুন বিপদ কি নিজের অস্ত্রে শান দিচ্ছে জবার বিরুদ্ধে! জানতে হলে দেখতে থাকুন ‘কে আপন কে পর' স্টার জ‌লসায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement