হোমবলিউড

Tanhaji-র 'স্পেশাল স্ক্রিনিং' দেখতে অস্বীকার করল ক্যান্সার আক্রান্ত বাচ্চারা, প্রশংসা করলেন কাজল!

Tanhaji: ছবিটি মাত্র পাঁচ দিনে ৯০ কোটি আয় করেছে। শীঘ্রই, অজয় ​​দেবগণ এবং কাজল অভিনীত এই সিনেমা ১০০কোটির ক্লাবে নিজের নাম নথিভুক্ত করবে

Kajol

Tanhaji: The Unsung Warrior: ভাইরাল হল কাজলের (Kajol) টুইট

Highlights

  • বক্স অফিসে বিশাল ঝড় তুলেছে Tanhaji
  • এই সিনেমাকে ঘিরে কাজলের একটা টুইট আলোচনার বিষয় হয়ে উঠেছে
  • শিশুরা ছবিটির 'স্পেশাল স্ক্রিনিং' দেখতে অস্বীকার করে

Chhapak-কে পিছনে ফেলে রোজগারের দাঁড়িপাল্লায় উপরে উঠে এসেছে অজয় ​​দেবগণ (Ajay Devgn), সাইফ আলি খান (Saif Ali Khan) এবং কাজল (Kajol) অভিনীত 'তানহাজি: দ্য আনসং ওয়ারিয়র' (Tanhaji: The Unsung Warrior)। বক্স অফিসে বিশাল ঝড় তুলেছে এই বর্ষীয়ান অভিনেতাদের Tanhaji। তবে সদ্য এই সিনেমা সম্পর্কিত একটি বড় খবর প্রকাশ্যে এসেছে। সম্প্রতি এই সিনেমাকে ঘিরে কাজলের একটা টুইট আলোচনার বিষয় হয়ে উঠেছে। আসলে, ক্যান্সারে আক্রান্ত ৪৫ জন শিশু 'তানহাজি' ছবির 'স্পেশাল-শো'দেখতে হিন্দমাতা প্রেক্ষাগৃহে পৌঁছে গিয়েছিল, তবে শিশুরা ছবিটির 'স্পেশাল-শো' দেখতে অস্বীকার করে। তার পিছনের কারণটিও ছিল বেশ আকর্ষণীয়। শুধু তা-ই নয়, এই 'স্পেশাল-শো' দেখতে যারা উপস্থিত হয়েছিলেন তারাও এই শিশুদের জন্য নিজেদের আসন ছেড়ে উঠে দাঁড়ায়।

ঠকিয়েছেন অজয় দেবগন এবং সইফ আলি খান! এ কী অভিযোগ করছেন কাজল!



প্রতিদিন ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করে চলা শিশুরা 'তানহাজি: দ্য আনসং ওয়ারিয়র'-র 'স্পেশাল-শো'-এর বদলে সাধারণ দর্শকদের মতো সাধারণ শো দেখার ইচ্ছা প্রকাশ করে। অভিনেত্রী কাজল শিশু এবং দর্শকদের এমন পদক্ষেপের খুবই প্রশংসা করেছেন। তিনি এই সিদ্ধান্তকে প্রশংসনীয় বলে দাবি জানিয়েছেন, এবং সেই বিষয়ে টুইট করে লেখেন, "এরাই মানুষ, আমাদেরও এই ভাবেই কাজ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে।"

Shahrukh Kajol : শাহরুখ খানকে কেন বিয়ে করলেন না? উত্তরে কী বললেন কাজল?

প্রসঙ্গত, অজয় ​​দেবগণের ছবি 'তানহাজি: দ্য আনসং ওয়ারিয়র' (Tanhaji: The Unsung Warrior)' বক্স
অফিসে অর্থোপার্জনেই দিক দিয়েও একই দিনে মুক্তি পাওয়া 'ছপাক'-কে পিছনে ফেযে বেশ খানিকটা এগিয়ে গেছে । ছবিটি মাত্র পাঁচ দিনে ৯০ কোটি আয় করেছে। শীঘ্রই, অজয় ​​দেবগণ এবং কাজল অভিনীত এই সিনেমা ১০০কোটির ক্লাবে নিজের নাম নথিভুক্ত করতে পারবে। ছবিতে অজয় ​​দেবগণকে ছত্রপতি শিবাজীর সেনাপতি সুবেদার তানাজি মালুসারের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। তাঁর অনুরাগীরা তাঁর অভিনয়কে কুর্নিশ জানিয়েছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com