হোমবলিউড

Tanhaji Box Office Collection Day 13: '১৩ দিনে কত উপার্জন করল 'তানহাজি'?

Tanhaji: The Unsung Warrior Box Office Collection Day 13:তানহাজি-র উপার্জনের গতি দেখে বলা যেতেই পারে, অজয় দেবগণ অভিনীত এই সিনেমা 'মিশন মঙ্গল', 'গুড নিউজ' এবং 'ভারত'-কেও ধরাশায়ী করে দিতে পারে

Tanhaji Box Office Collection Day 13

Tanhaji Box Office Collection Day 12: বক্স অফিসে মারাঠা শক্তির জয়

Highlights

  • অজয় ​​দেবগণের ছবি ১৩ দিনের মধ্যে ১৯০ কোটি টাকা সংগ্রহ করেছে
  • তানহাজি গত বুধবার ৭ কোটি থেকে ৭.৫ কোটি আয় করেছে
  • আশা করা যাচ্ছে যে ২০০ কোটির গন্ডী লঙ্ঘন করতে আর খুব বেশি সময় লাগবে না

Tanhaji Box Office Collection Day 11: অজয় দেবগণ (Ajay Devgn), কাজল (Kajol), এবং সাইফ আলি খান (Saif Ali Khan) অভিনীত তানহাজি: দ্য আনসং ওয়ারিয়র' (Tanhaji: The Unsung Warrior) দ্বিতীয় সপ্তাহে পা দিয়েছে।  তবে এখনও পর্যন্ত উপার্জনের দিক থেকে এই সিনেমাটি নিজের মহিমায় ভাস্বর।বরং বলা যেতে পারে, গ্রাফের মধ্যে একটা ছন্দ বজায় রাখতে সক্ষম হয়েছে। ১৩ তম দিনেও একই গতিতে এগিয়ে চলেছে। দেশে সিএএ এবং এনআরসি নিয়ে বহু বিতর্ক থাকা সত্ত্বেও তানহাজি-র বক্স অফিস কালেকশনে তা কোনও প্রভাব ফেলতে পারেনি। বক্স অফিস ইন্ডিয়া-র ওয়েবসাইট অনুসারে অজয় ​দেবগণ অভিনীত তানহাজি গত বুধবার ৭ কোটি থেকে ৭.৫ কোটি আয় করেছে। এই হিসাবে অজয় ​​দেবগণের ছবি ১৩ দিনের মধ্যে ১৯০ কোটি টাকা সংগ্রহ করেছে।

“নিজে কতটুকু তামাক খান” তামাকের বিজ্ঞাপন নিয়ে অজয় দেবগনকে প্রশ্ন ক্যান্সার রোগীর

বক্স অফিস ইন্ডিয়ার ওয়েবসাইট অনুসারে অজয় ​​দেবগণের  'তানহাজি: দ্য আনসং ওয়ারিয়র' মহারাষ্ট্র ও গুজরাটের মতো রাজ্যে দিল্লি, উত্তর প্রদেশ এবং রাজস্থানের চেয়ে ভালো প্রদর্শন করেছে। তানহাজি-র উপার্জনের গতি দেখে বলা যেতেই পারে, অজয় দেবগণ অভিনীত এই সিনেমা 'মিশন মঙ্গল', 'গুড নিউজ' এবং 'ভারত'-কেও ধরাশায়ী করে দিতে পারে। এছাড়াও,'তানহাজি' যে গতিতে এগোচ্ছে, তাতে আশা করা যাচ্ছে যে ২০০ কোটির গণ্ডী লঙ্ঘন করতে আর খুব বেশি সময় লাগবে না। অজয় দেবগণ অভিনীত 'তানহাজি' গত শুক্রবার ১০.২৬ কোটি এবং শনিবার ১৬.৩৬ কোটি উপার্জন করতে সক্ষম হয়েছে।  

তানহাজি: দ্য আনসাঙ ওয়ারিওর-এ অজয়ের স্ত্রী হিসেবে দেখা গেছে কাজলকে। তাঁর চরিত্রের নাম সাবিত্রী মালুসারে। এছাড়াও আছেন, পঙ্কজ ত্রিপাঠী, শরদ কেলকর, জগপতি বাব, নেহা শর্মা। ওম রাউতের পরিচালনায় ছবির যৌথ প্রযোজক টি সিরিজ এবং অজয় দেবগণ। 


ঠকিয়েছেন অজয় দেবগন এবং সইফ আলি খান! এ কী অভিযোগ করছেন কাজল!

ছবির গল্প পুরোটাই ইতিহাস নির্ভর। জনশ্রুতি রয়েছে, শিবাজির অধীনে মারাঠা সাম্রাজ্যের সামরিক নেতা তানাজি মালুসারেকে সিংহগড় অভিযানের দায়িত্ব দেওয়া হয়েছিল এবং যে তিনি কোঁধনার পাহাড়ি দুর্গের খাড়া দেয়াল মাপার জন্য একটি টিকটিকির সাহায্য নিয়েছিলেন! পরে কোন্ধনা শিবাজির দখলে এলেও ভঙ্কর যুদ্ধের পর হেরে গিয়েছিলেন তানাজি। কিন্তু শিবাজি তাঁর বীরত্বকে সম্মান দিয়ে দুর্গের নাম বদলে রাখেন সিংগড় বা 'সিংহের দুর্গ'।তানহাজি ছাড়াও অজয় দেবগণের হাতে রয়েছে ভুজি: দ্য প্রাইড অফ ইন্ডিয়া, ময়দান। রোহিত শেট্টির সূর্যবংশী-তে তিনি অভিনয় করেছেন অতিথি চরিত্রে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com