হোমবলিউড

Super 30-এর প্রথম পোস্টারে আনন্দ কুমারের সঙ্গে হুবহু মিল খুঁজে পাওয়া গেল ঋত্বিক রোশনের

Teacher's Day 2018: অভিনেতা ঋত্বিক রোশন তাঁর আসন্ন ছবি সুপার 30-এর পোস্টার মুক্তি দেওয়ার জন্য সেরা দিন বেছে নিয়েছেন।

  | September 05, 2018 23:18 IST (নিউ দিল্লী)
Hrithik Roshan Super 30

ঋত্বিক রোশনের শেয়ার করা Super 30-এর পোস্টার। (সৌজন্যে টুইটার)

Highlights

  • সুপার 30-এর ট্যাগলাইন, "এবার রাজার ছেলেই রাজা হবে না।"
  • সুপার 30 গণিতবিদ আনন্দ কুমারের জীবনী অবলম্বনে তৈরি হয়েছে
  • সম্ভবত প্রজাতন্ত্র দিবসে ছবিটা মুক্তি পাবে

অভিনেতা ঋত্বিক রোশন তাঁর আসন্ন ছবি সুপার 30-এর পোস্টার মুক্তি দেওয়ার জন্য সেরা দিন বেছে নিয়েছেন। ছবিতে তিনি গণিতবিদ আনন্দ কুমারের চরিত্রে অভিনয় করেছেন। আজ শিক্ষক দিবসে ঋত্বিক সোশ্যাল মিডিয়ায় সুপার 30-এর প্রথম পোস্টার শেয়ার করে লিখলেন, “এবার থেকে রাজার ছেলেই রাজা হবে না...” ঋত্বিকের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে তাঁর সঙ্গে বেশ কিছু ছেলেকে দেখা যাচ্ছে। আর পোস্টার দেখার পর আমাদের বলার অপেক্ষা থাকে না ঋত্বিককে আনন্দ কুমার আইআরএলের মতোই দেখাচ্ছে। পরবর্তীকালে ঋত্বিক ছবির আরও দুটো পোস্টার শেয়ার করে লেখেন, “এবার সময় বদলাবে। সুপার 30-তে স্বাগত।“ ঋত্বিক রোশনের আসন্ন ছবি সুপার 30-এর পোস্টার দেখে নিন।

 

 


ঋত্বিকের শেয়ার করা অপর দুটো পোস্টার দেখুনঃ

 

 

 

 

পাটনার একটা প্রকল্প সুপার 30, যেখানে আনন্দ কুমার আর্থিক দিক থেকে অসমর্থ 30 জন ছাত্রকে প্রতিবছর IIT-JEE প্রবেশিকা পরীক্ষার জন্য প্রস্তুত করেন।

কয়েক মাস আগে সুপার 30-এর নির্মাতারা ছবির ফার্স্ট লুক প্রকাশ করেন, যা অনুরাগী এবং আনন্দ কুমারের থেকে অত্যন্ত প্রশংসা লাভ করে।

দেখে নিনঃ

 

 

“ছবিতে গাল ভর্তি দাড়ি, রুক্ষ চুলে ঋত্বিকের ফার্স্ট লুক দেখে আমি যেমন বিস্মিত তেমনই আপ্লুত। আমাকে জানানো হয়েছে এই মুহূর্তে আমার কলেজ জীবনের অংশের শুট চলছে। পাটনা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা চলাকালীন আমি নিজের একটা পুরনো ছবি খুঁজে বের করি। আমি দুজনের মধ্যে অত্যন্ত মিল খুঁজে পাই”, সংবাদ সংস্থা পিটিআই-কে জানিয়েছিলেন আনন্দ কুমার।

সুপার 30 ছবির শুটিং হয়েছে বেনারস এবং রাজস্থানের বিভিন্ন অংশে। এই ছবিতে ঋত্বিকের সঙ্গে টিভি অভিনেত্রী ম্রুনাল ঠাকুরকে দেখা যাবে।  

বিকাশ বেহল পরিচালিত সুপার 30 সম্ভবত আগামী 25শে জানুয়ারি মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com