হোমআঞ্চলিক

‘দ্বিখন্ডিত’ সিনেমার টিজার প্রকাশিত

  | December 18, 2018 16:42 IST (কলকাতা)
Dwikhondito

কৌশিক (শাশ্বত চট্টোপাধ্যায়) নামে একজন লেখক একটি নাটক লেখেন বিপিন নামে একটি চরিত্রকে ঘিরে। গল্পটি লেখার পরে কৌশিক নিজে ওই চরিত্রগুলির সঙ্গে একাত্মীভূত হয়ে যেতে শুরু করে।

প্রকাশিত হল ‘দ্বিখন্ডিত' সিনেমার টিজার পোস্টার। পরিচালক নবারুণ সেনের এটিই প্রথম সিনেমা। সিঙ্গাপুর প্রবাসী পেশায় আইটি প্রফেশনাল হলেও নবারুণের সিনেমার প্রতি প্রগাঢ় ভালোবাসা। এই সিনেমার গল্পটিও নবারুণেরই লেখা। একজন মানুষের ডিস-অ্যাসোসিয়েটিভ আইডেন্টিটি ডিজঅর্ডার নিয়ে গল্পের জা‌ল বুনেছেন পরিচালক।

48h460po

 

সিনেমায় দেখা যায় কৌশিক (শাশ্বত চট্টোপাধ্যায়) নামে একজন লেখক একটি নাটক লেখেন বিপিন নামে একটি চরিত্রকে ঘিরে। গ্রাম পঞ্চায়েতের একটি জমি সংক্রান্ত গোলমালের জেরে বিপিন নিজের স্ত্রী, মা ও মেয়েকে হারায়। গল্পটি লেখার পরে কৌশিক নিজে ওই চরিত্রগুলির সঙ্গে একাত্মীভূত হয়ে যেতে শুরু করে। তাদের ভালো লাগা মন্দ লাগাগুলো কৌশিককেও সমান ভাবে ছুঁয়ে যেতে থাকে। বিষয়টি এতটাই বাড়াবাড়ি পর্যায়ে পৌঁছয় যে কৌশিকের স্ত্রী সুমনার (অঞ্জনা বসু) আয়ত্বের বাইরে চলে যায় পুরোটা। কৌশিককে হাসপাতালে ভর্তি করতে হয়।

সেখানে চিকিৎসক দীপা (সায়নী ঘোষ) কৌশিককে দেখে বুঝতে পারেন তিনি ডিস অ্যাসোসিয়েটিভ আইডেন্টিটি ডিজঅর্ডারে আক্রান্ত। তিনি বিপিনের জীবনের সঙ্গে নিজের জীবন গুলিয়ে ফেলছেন।


শহরেরই আরেক প্রান্তে ঋত্বিক (কৌশিক কর) নামে এক স্ট্রাগলিং সহকারী পরিচালক বিপিনের স্টোরিটা খবরের কাগজে পড়ে এসে উপস্থিত হন তার বাড়িতে। সেখানে এসে তিনি কৌশিকের অসুস্থতা সম্পর্কে বিশদে জানতে পেরে কৌশিকের ভালো হয়ে ওঠা নিয়ে দুশ্চিন্তায় পড়ে যান। এর পরের গল্পটুকু না বলাই থাক।

বাকি সাইকোলজিক্যাল ড্রামাটুকু দেখার জন্য আপাতত হাতে অপেক্ষা করা ছাড়া কিন্তু আর উপায় নেই।

বিনোদনের আরও খবর দেখুন এখানে

 

 

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement