হোমআঞ্চলিক

টিজার প্রকাশ: একের দেহে দুই সত্ত্বা, সাইকোলজিক্যাল ড্রামা ‘দ্বিখণ্ডিত’

  | January 08, 2019 17:51 IST (কলকাতা)
Dwikhondito

টিজারের একটি দৃশ্য

সিনেমার টিজার দেখেই বোঝা যাচ্ছে এটা একটা জোরদার সাইকোলজিক্যাল ড্রামা হতে চলেছে।

প্রকাশিত হল ‘দ্বিখণ্ডিত' সিনেমার প্রথম টিজার। একজন মানুষের ডিস-অ্যাসোসিয়েটিভ আইডেন্টিটি ডিজঅর্ডার নিয়ে গল্পের জা‌ল বুনেছেন পরিচালক  নবারুণ সেন। সিঙ্গাপুর প্রবাসী পেশায় আইটি প্রফেশনাল হলেও নবারুণের সিনেমার প্রতি প্রগাঢ় ভালোবাসা। এই সিনেমার গল্পটিও নবারুণেরই লেখা।

দেখুন টিজার এখানে:


 


সিনেমায রয়েছেন শাশ্বত চ্যাটার্জী, সৌমিত্র চট্টোপাধ্যায়, সায়নী ঘোষ, অঞ্জনা বসু, কৌশিক কর প্রমুখ। সিনেম্যাটোগ্রাফি তৈরি হয়েছে সৌরভ ব্যানার্জীর হাতে। আর মিউজিক কম্পোজ করেছেন অরূপ ভট্টাচার্য, প্রিয়ঙ্ক দাশ, চিরন্তন ব্যানার্জী। তবে ব্যাকগ্রাউন্ড স্কোরের দায়িত্বে রয়েছেন চিরন্তন ব্যানার্জী এবং চন্দ্রদীপ।

85blp4vg

টিজারের একটি দৃশ্য

 

ট্রেলার প্রকাশ: ‘ভবিষ্যতের ভূত'গুলো সব ঠাঁই পাবে কোথায়

টিজারে দেখা যায় কৌশিক (শাশ্বত চট্টোপাধ্যায়) নামে একজন লেখক একটি নাটক লেখেন বিপিন নামে একটি চরিত্রকে ঘিরে। একটি গোলমালের জেরে বিপিন নিজের স্ত্রী, মা ও মেয়েকে হারায়। গল্পটি লেখার পরে কৌশিক নিজে ওই চরিত্রগুলির সঙ্গে একাত্মীভূত হয়ে যেতে শুরু করে। তাদের ভালো লাগা মন্দ লাগাগুলো কৌশিককেও সমান ভাবে ছুঁয়ে যেতে থাকে। বিষয়টি এতটাই বাড়াবাড়ি পর্যায়ে পৌঁছয় যে কৌশিকের স্ত্রী সুমনার (অঞ্জনা বসু) আয়ত্বের বাইরে চলে যায় পুরোটা। কৌশিককে হাসপাতালে ভর্তি করতে হয়।

এ বার ‘অনুরাগের ছোঁয়া' পেলেন ঋতাভরী চক্রবর্তী

সেখানে চিকিৎসক দীপা (সায়নী ঘোষ) কৌশিককে দেখে বুঝতে পারেন তিনি ডিস অ্যাসোসিয়েটিভ আইডেন্টিটি ডিজঅর্ডারে আক্রান্ত। তিনি বিপিনের জীবনের সঙ্গে নিজের জীবন গুলিয়ে ফেলছেন।

সিনেমার টিজার দেখেই বোঝা যাচ্ছে এটা একটা জোরদার সাইকোলজিক্যাল ড্রামা হতে চলেছে।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement