হোমআঞ্চলিক

‘জ্যেষ্ঠপুত্র’র পোস্টার প্রকাশ, মুক্তির অপেক্ষায় দিন গুনছে শহর

মুক্তি পেল ‘জ্যেষ্ঠপুত্র’ সিনেমার টিজার-পোস্টার। সিনেমায় প্রসেনজিৎ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন ঋত্বিক চক্রবর্তী। আরও থাকবেন, সুদীপ্তা চক্রবর্তী, গার্গী রায়চৌধুরী, দামিনী বসু।

  | March 29, 2019 17:18 IST (কলকাতা)
Jyesthoputro

Highlights

  • জ্যেষ্ঠপুত্র সিনেমার পোস্টার মুক্তি
  • পরিচালনা করছেন কৌশিক গাঙ্গুলী
  • অভিনয়ে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

ঋতুপর্ণ ঘোষের লেখা ‘অন্য নায়ক' চিত্রনাট্য থেকে উদ্বুদ্ধ হয়ে পরিচালক কৌশিক গাঙ্গুলী তৈরি করছেন তার আগামী সিনেমা ‘জ্যেষ্ঠপুত্র'। মুখ্য চরিত্রে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এ বার মুক্তি পেল সেই সিনেমার টিজার-পোস্টার। সিনেমায় প্রসেনজিৎ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন ঋত্বিক চক্রবর্তী। আরও থাকবেন, সুদীপ্তা চক্রবর্তী, গার্গী রায়চৌধুরী, দামিনী বসু।

পারিশ্রমিক বাকি শিল্পী ও কলাকুশলীদের একাংশের, গোলমাল টেলিপাড়ায়

দেখুন টিজার-পোস্টার এখানে:

mjg6b07c

জ্যেষ্ঠপুত্রের টিজার পোস্টার



‘জ্যেষ্ঠপুত্র' সিনেমার প্রযোজনার দায়িত্বে রয়েছে নিসপাল সিং রানের সুরিন্দর ফিল্মস ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এনআইডিয়াজ। সঙ্গীত পরিচালনা করছেন প্রবুদ্ধ ব্যানার্জী। ধ্বনি মিশ্রনের দায়িত্বে অনিন্দিত রায় এবং অদীপ সিং মানকি।সম্পাদনা করছেন শুভজিৎ সিংহ। চিত্রগ্রহণ শীর্ষ রায়। শিল্প নির্দেশনার ভার তন্ময় চক্রবর্তীর উপরে। পয়লা বৈশাখের একটু আগে ১২ এপ্রিল মুক্তি পাবে কৌশিক গাঙ্গুলীর স্ত্রী চূর্ণি গাঙ্গুলি পরিচালিত ‘তারিখ' সিনেমাটি। তার দিনকতক পরেই ২৬ এপ্রিল মুক্তি পাচ্ছে ‘জ্যেষ্ঠপুত্র'।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement