হোমবলিউড

Pal Pal Dil Ke Paas: প্রকাশ্যে টিজার, ছবিতে সানি-করণের সমীকরণ?

সানি-ধর্মেন্দ্র জুটির 'ইয়ামলা পাগলা দিওয়ানা' বক্স অফিসে কামাল করেছে। সানি দেওল (Sunny Deol)-করণ দেওল জুটিও কি সেই ম্যাজিক দেখাতে পারবে?

  | August 27, 2019 11:52 IST (নয়া দিল্লি)
Karan Deol

Teaser: দুটিতে জুটিতে করণ-শাহের (ইউ টিউব)

Highlights

  • বাবার পরিচালনায় ছেলে করণ দেওল আসছেন বলিউডে
  • শাহির বাম্বারও এটাই প্রথম ছবি
  • আগামী মাসের ২০ তারিখে মুক্তি পাবে করণের ছবি

সানি-ধর্মেন্দ্র জুটির 'ইয়ামলা পাগলা দিওয়ানা' বক্সঅফিসে কামাল করেছে। সানি দেওল (Sunny Deol)-করণ দেওল (Karan Deol) জুটিও কি সেই ম্যাজিক দেখাতে পারবে? আগামী ২০ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে এই জুটির প্রথম ছবি 'পল পল দিল কে পাস' ( Pal Pal Dil Ke Paas)। সদ্য মুক্তি পেয়েছে ছবির টিজার। যদিও এখানে সানি ক্যামেরার পেছনে, পরিচালনায়। ছেলে করণ ছবির নায়ক। ফলে, স্বাভাবিক ভাবেই বলিউড উন্মুখ, ছবিতে বাবা-ছেলের এই সমীকরণ কি জয় করতে পারবে দর্শক-মন?

ছবিতে করণের পাশাপাশি নায়িকা হিসেবে প্রথম মুখ দেখাতে চলেছেন শাহের বাম্বা। টিজারে আদ্যপান্ত গায়ে কাঁটা দেওয়ার মতো রোমাঞ্চকর দৃশ্য রয়েছে। সোশ্যালে সেই টিজার ছড়াতেই দেখে দর্শকের গায়ের রোম খাড়া! সঙ্গে সানি দেওলের ক্যাপশন  "ভালোবাসা থেকে রহস্য-রোমাঞ্চ-অভিযান, সবটাই পাবেন এক ছবিতে।"

দেখুন সেই টিজার:


ছবির ফার্স্ট লুক সামনে এসেছিল ভ্যালেন্টাইনস ডে-তে, অর্থাৎ, চলতি বছরের ফেব্রুয়ারিতে:





দাদু-বাবা ছবির দুনিয়ায় বলেই কি করণও বলিউডে এন্ট্রি নিচ্ছেন? টিজার মুক্তির পর সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে সানি দেওলের উত্তর, ামি কিন্তু এত ভেবে বলিউডে পা রাখিনি। তবে কিছুটা তো রক্তের ব্যাপার বটেই। তবে আমি মনে করি, করণ সব জেনে বুঝেই এসেছে। আশা করি, ওর কাজ করতে, মানিয়ে নিতে অসুবিধে হবে না। দাদু ধর্মেন্দ্রও নাতিকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ও নিজের কাজে একশো ভাগ আত্মবিশ্বাসী। তাই ওকে আর না করিনি। বংশের ধারা ধরে রাখতে পারবে ঠিকমতো, এটাই আশা।

ছবিতে করণ-শাহের ম্যাজিক ছাড়াও অভিনয় করেছেন, শচীন খেড়কর, আকাশ আহুজা, মেঘনা মালিক প্রমুখ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement