হোমবলিউড

'Tejas'-এ 'পাইলট' কঙ্গনার কাছে আকাশও ছোট?

নতুন উড়ানের প্রথম ঝলক সোমবার দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর টিম আজকেই সামনে এনেছেন তাঁর আগামী ছবি 'তেজস' (Tejas)০এর প্রথম ঝলক।

  | February 17, 2020 12:57 IST (নয়া দিল্লি)
Tejas

তেজস-এ আকাশে ডানা মেলে কঙ্গনা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ছবি পরিচালনায় Sarvesh Mewara
  • আগামী বছরের এপ্রিলে মুক্তি পাবে ছবি
  • মুখ্য ভূমিকায় কঙ্গনা রানাওয়াত

ক্যুইন থেকে জয়ললিতা হয়ে পাইলটের ভূমিকায় ছবির দুনিয়ায় নতুন উড়ান দিতে চলেছেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। তাঁর সেই উড়ানের পয়লা ঝলক সোমবার দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর টিম আজকেই সামনে এনেছেন তাঁর আগামী ছবি 'তেজস' (Tejas)০এর প্রথম ঝলক। ফার্স্ট লুক বলছে, হাতে হেলমেট, বিমান চালকের পোশাকেও ধারালো কঙ্গনা। বিমানের পাশে দাঁড়িয়ে তিনি তৈরি ফের আকাশে পাখা মেলতে। ছবি শেয়ার করে প্রযোজক ও পরিচালকের বক্তব্য: "ইউনিফর্ম গায়ে নারীবাহিনির স্বার্থত্যাগ ক'জন জানেন! এঁরা দিনরাত এক করে দেশের সেবায় নিয়োজিত। তাঁদের প্রতিনিধ কহ্গনা রানাওয়াত। আগামী ছবিতে তিনি মহিলা এয়ারফোর্স পাইলট।" ছবির প্রযোজনায় রনি স্ক্রুওয়ালা। পরিচালনায় সর্বেশ মেওয়ারা। আগামী বছরের এপ্রিলে ছবিটি মুক্তি পাবে।

অভিনয় ছেড়ে ছেলে শ্যুটার? অনিল বলছেন যাত্রা শুরু....!

দেখুন ফার্স্ট লুক:



নতুন ছবি নিয়ে কঙ্গনার মত, "প্রায়ই, মহিলারা ইউনিফর্মের জন্য যে ত্যাগ স্বীকার করতে হয় চট করে সবার নজরে পড়ে না। এই ছবিতে আমি বিমানবাহিনীর এমন এক পাইলটের ভূমিকায় যিনি নিজের দেশের জন্য নিজেকে বিসর্জন দিতে পারেন। আশা, এই ছবি নিয়ে যুব সমাজে মনে দেশপ্রেম ও গর্বের অনুভূতি জাগিয়ে তুলবে। আমি শুধু উড়ানের অপেক্ষায়।"

কঙ্গনাকে শেষ দেখা গেছে "পঙ্গা" ছবিতে। তাঁর সঙ্গে ছিলেন রিচা চাড্ডা, নীনা গুপ্তা এবং জেসি গিল। পাইপলাইনে আছে জননেত্রী জয়ললিতার বায়োপিক "থালাইভি"।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com