হোম

ঋত্বিক বনাম আয়ুষ্মান! ‘টেকো’-য় ফাঁকা মাথা ঢাকার সমাধানে শ্রাবন্তী?

  | October 19, 2019 16:43 IST (কলকাতা)
Teko

ঋত্বিক বনাম আয়ুষ্মান!

অভিমন্যু মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘টেকো’ বনাম অমর কৌশিকের Bala ছবি। দুই ছবিরই মুখ্য চরিত্র বা উপপাদ্য বিষয় টাক।

অনেকবারই ভাবনায়-ক্যামেরায় এক হয়েছে বঙ্গ-বলিউড। কাকতালীয় ভাবে হালে আরও একবার এরকমই একটি ঘটনা ঘটতে চলেছে। অভিমন্যু মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘টেকো' (Teko) বনাম অমর কৌশিকের Bala ছবি। দুই ছবিরই মুখ্য চরিত্র বা উপপাদ্য বিষয় 'টাক'! টাক নিয়ে আমাদের যন্ত্রণার শেষ নেই। অলকেশের অবস্থাই দেখুন একবার। চুল নিয়ে কত শখ তার। একই রকম মীনা। দু-জনেই চুল অন্তপ্রাণ। এই চুলের শখই তাদের বিয়ের পিঁড়ি পর্যন্ত পৌঁছে দেওয়ার প্রধান সহায় হয়ে ওঠে। কিন্তু সব স্বপ্ন শেষ একটি বিজ্ঞাপনী তেলে। চুলের যত্ন নিতে নতুন তেল মাখতেই পরের দিন থেকে চুল উঠতে শুরু করে অলকেশের। কিছুদিনের মধ্যেই মাথা ফাঁকা। কিছুতেই ফাঁকা মাথা ঢাকার সমাধান খুঁজে না পেয়ে অলকেশ দ্বারস্থ হয় আদালতের। নালিশ ঠোকে সংস্থার বিরুদ্ধে। এদিকে মীনাও বেঁকে বসে বিয়েতে। টেকো স্বামী কোন বউ চায়!

বিয়ের প্রথম বছরে করবা চৌথ ব্রত পালন করলেন শ্রাবন্তী, নুসরত?

শেষপর্যন্ত অলকেশ জিতবে না হারবে? বলবে সুরিন্দর ফিল্মসের (Suriander Films) আগামী ছবি। যে ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty) আর শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। আছেন রজতাভ দত্ত-ও। ২২ নভেম্বর মুক্তি পাচ্ছে 'টেকো'। দীপাবলির আগে শনিবার, অর্থাৎ আজ সামনে এল ছবির পোস্টার (poster)।

choupcu


তথাকথিত বাণিজ্যিক ছবির নায়িকা শুভশ্রীর পর শ্রাবন্তীর সঙ্গেও এই প্রথম স্ক্রিন শেয়ার করতে চলেছেন ঋত্বিক চক্রবর্তী। এতে ভীষণ খুশি শ্রাবন্তী-ঋত্বিক উভয়েই। শ্রাবন্তী ইতিমধ্যেই জানিয়েছেন, ঋত্বিকের সঙ্গে অভিনয় করা মানে নিজেকে আরও সমৃদ্ধ করা। কারণ, ঋত্বিক এমনই এক অভিনেতা যিনি ক্যামেরার সামনে কখনই অভিনয় করেন না। ওভার অ্যাক্টিং তো দূরের কথা।


‘বিশাল ঐ পাহাড়ের ঢালে একটা ঘর বাঁধার খুব ইচ্ছে' মনামীর! কার সঙ্গে?

প্রসঙ্গত, প্রায়ই এই স্বাদেরই গল্প দর্শকদের সামনে হাজির করছেন পরিচালক অমর কৌশিক। তাঁর 'বাল' ছবিতে। যেখানে মুখ্য ভূমিকায় দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। টাক একজন মানুষের আত্মবিশ্বাসকে কীভাবে ভেঙে চুরমার করে দিতে পারে তারই গল্প এই ছবিতে। ডার্ক কমেডি জঁরের  এই ছবিতে রয়েছেন ইয়ামি গৌতম, ভূমি পেডনেকর, জাভেদ জাভরি, সৌরভ শুক্লের মতো হেভিওয়েট তারকা। ছবির মুক্তি ৭ নভেম্বর।

তাহলে মুখোমুখি না হোক, প্রেক্ষাগৃহে সমানে সমানে টক্কর হবে ঋত্বিক-আয়ুষ্মানের? 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement