হোমআঞ্চলিক

মা-বাবা হলেন পায়েল ও গোগোল, খুশির মেজাজ পরিবারে

সম্প্রতি মা হয়েছেন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী পায়েল দে। শহরের একটি বেসরকারি হাসপাতালে তাঁর পুত্রসন্তানের জন্ম হয়েছে ৩ এপ্রিল সকাল ছ’টা নাগাদ। সদ্যোজাতের নাম আপাতত স্থির হয়েছে ‘মেরাক’। মেরাকের বাবা দ্বৈপায়ন দাসও বাংলা ধারাবাহিকের অত্যন্ত পরিচিত মুখ।

  | April 05, 2019 17:36 IST (কলকাতা)
Actress Payel Dey

দ্বৈপায়ন ও পায়েল

Highlights

  • টেলি অভিনেত্রী পায়েল দে মা হলে‌ন
  • তার স্বামী দ্বৈপায়ন দাসও ধারাবাহিকের জনপ্রিয় মুখ
  • ছেলের নাম আপাতত স্থির হয়েছে মেরাক

সম্প্রতি মা হয়েছেন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী পায়েল দে। শহরের একটি বেসরকারি হাসপাতালে তাঁর পুত্রসন্তানের জন্ম হয়েছে ৩ এপ্রিল সকাল ছ'টা নাগাদ। সদ্যোজাতের নাম আপাতত স্থির হয়েছে ‘মেরাক'। মেরাকের বাবা দ্বৈপায়ন দাসও বাংলা ধারাবাহিকের অত্যন্ত পরিচিত মুখ। তবে ইন্ডাস্ট্রিতে এবং বন্ধুমহলে তিনি গোগোল নামেই বেশি পরিচিত।

ফটোশুটের প্রয়োজনে ছোট্ট করে কাটা চুল, সৌন্দর্য্যের নতুন সংজ্ঞা লিখলেন সোনালি বেন্দ্রে

e844056c

পায়েলের ঝুলিতে রয়েছে অজস্র সফল ধারাবাহিকের ভান্ডার।  ‘দুর্গা', ‘বেহুলা', ‘মা দুর্গা', ‘বধূ কোন আলো লাগলো চোখে', ‘তবু মনে রেখো', ‘জাহানারা'-সহ আরও বহু ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি। তবে মাইথোলজিক্যাল সিরিয়ালে দেবী দুর্গার ভূমিকায় দর্শক তাকে বিশেষ ভাবে পছন্দ করেছেন। দ্বৈপায়নও বহু সিরিয়াল এবং বেশ কিছু ওয়েব সিরিজে অভিনয় করেছেন। এই দম্পতি সুযোগ পেলেই ঘুরতে চলে যান। বেড়াতে যাওয়া তাদের প্যাশন।

2cpatfl4


সন্তানের জন্মের আনন্দ সংবাদটি ফেসবুকে জানালেও এখনই তার ছবি শেয়ার করতে রাজি নন বাবা-মা। পায়েলকে শেষবার ‘জাহানারা' ধারাবাহিকে দেখা গিয়েছিল। সন্তানের কারণেই ধারাবাহিকটি থেকে মাঝপথে বিরতি নিয়েছিলেন তিনি। ফের কবে অভিনেত্রীকে ছোট পর্দায় দেখা যাবে তা অবশ্য এখনও জানা যায়নি। আপাতত যে খুদে সদস্যটিকে অন্তত ছ'মাস তিনি ব্যস্ত থাকবেন তা বলাই বাহুল্য।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement