হোমটিভি

ছোটপর্দায় ‘আরব্য রজনী’, রূপকথার রাজ্যে পাড়ি দেবে দর্শক

  | December 23, 2018 18:03 IST (কলকাতা)
Colors Bangla

প্রোমোর একটি দৃশ্য। সৌজন্যে: কালার্স বাংলার ফেসবুক পেজ

কালার্স বাংলায় ১৪ জানুয়ারি থেকে সন্ধ্যা ৭.৩০ টায় শুরু হবে সিরিয়াল ‘আরব্য রজনী’। আর এই সিরিয়ালের হাত ধরে ছোটপর্দায় ফের একসঙ্গে দেখা যাবে গৌরব ও জেসমিনের জুটিকে।

ছোটবেলায় বড়দিনের ছুটি মানেই শীত-দুপুরে কম্বলমুড়ি দিয়ে মিঠে রোদে গল্পের বই খুলে বসা। আর ছোটবেলার সেই স্মৃতিরই অবিচ্ছেদ্য অঙ্গ ‘আরব্য রজনী'। শাহরিয়র ও শেহরজাদীর গল্প প্রায় কারও অজানা নয়।

মালির মেয়ে হয়ে মনিবকে ভালোবাসা, কী পরিণতি হবে এই প্রেমের

তবু বার বার পড়তে ইচ্ছা করে, রূপকথার সে দেশে বড় হয়েও হারিয়ে যেতে ইচ্ছা করে আমাদের সকলেরই। সেই ‘ফ্যান্টাসি'ই এ বার পূর্ণ হতে চলেছে টেলিভিশনের পর্দায়। কালার্স বাংলায় ১৪ জানুয়ারি থেকে সন্ধ্যা ৭.৩০ টায় শুরু হবে সিরিয়াল ‘আরব্য রজনী'। আর এই সিরিয়ালের হাত ধরে ছোটপর্দায় ফের একসঙ্গে দেখা যাবে গৌরব ও জেসমিনের জুটিকে।

6bojh8tg

ফের বিয়ের পিঁড়িতে মথুরামোহন, আদৌ সুখের হবে কী এ দাম্পত্য


দেখুন প্রোমো এখানে:


 

এর আগে গৌরব ও জেসমিনকে ছোট পর্দায় রাধা ও কৃষ্ণ রূপে দেখে ভালোবেসে ফেলেছিলেন দর্শক। এবার কিংবদন্তীর গল্প আরব্য রজনী-তে তারা দু'জনেই শাহরিয়র ও শাহরজাদীর ভূমিকায় অভিনয় করবেন। ধারাবাহিকে থাকবে প্রচুর গ্রাফিক্সের কাজও।

বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com