হোমবলিউড

এবার বলিউডের সিক্যুয়েল হবে ‘তেরে নাম’-এর! সলমান কি থাকছেন ফের?

পরিচালক সতীশ কৌশিক (Satish Kaushik)। সিনেমার স্ক্রিপ্ট তৈরি করছেন। তিনি আইএএনএসকে বলেন, “আমরা সবেমাত্র তেরে নাম সিনেমার সিক্যুয়েলের স্ক্রিপ্ট চূড়ান্ত করেছি এবং এটি একটি প্রেমের গল্প যা একটি গ্যাংস্টারকে কেন্দ্র করে আবর্তিত হচ্ছে। এটি উত্তর ভারতের প্রেক্ষাপটে তৈরি হবে।"

  | April 23, 2019 17:55 IST (নিউ দিল্লি)
Salman Khan

তেরে নাম (Tere Naam) সিনেমার একটি দৃশ্যে সলমান খান (Salman Khan)

Highlights

  • তেরে নাম ২ তে কারা থাকবেন তা চূড়ান্ত হয়নি
  • তেরে নাম সিনেমায় বলিউডে অভিষেক করেন ভূমিকা চাওলা
  • তেরে নাম ২ এর পরিচালনা করবেন সতীশ কৌশিক

একটা সময় ছিল যখন মাঝে সিঁথি কাটা দুদিকে নেমে আসা চুলের ছেলেরা অলিগলি শহরতলি হয়ে চলে যেত যে যার গন্তব্যে। ঠোঁটে দু'কলি সলমান খান লেগে থাকত তাঁদের। সেসব প্রায় ১৬ বছর আগের কথা! ২০০৩ সালের চলচ্চিত্র ‘তেরে নাম' (Tere Naam) মানেই ছেলে ছোকরাদের চুলের ছাটে বদল আর হিমেশের সুরে বিরহের গান। সেই মাদকতা আবার ফিরতে চলছে। সলমন খান (Salman Khan) অভিনীত তেরে নাম সিনেমার সিক্যুয়েল তৈরি খতে চলেছেন তেরে নামের পরিচালক সতীশ কৌশিক (Satish Kaushik)। সিনেমার স্ক্রিপ্ট তৈরি করছেন সতীশ, তিনি আইএএনএসকে বলেন, “আমরা সবেমাত্র তেরে নাম সিনেমার সিক্যুয়েলের স্ক্রিপ্ট চূড়ান্ত করেছি এবং এটি একটি প্রেমের গল্প যা একটি গ্যাংস্টারকে কেন্দ্র করে আবর্তিত হচ্ছে। এটি উত্তর ভারতের প্রেক্ষাপটে তৈরি হবে।" তেরে নাম তেলেগু চলচ্চিত্র সেঠুর (Sethu) রিমেক ছিল, ওই সিনেমায় সলমানের কাজ তাঁর আজ পর্যন্ত সেরা অভিনয়গুলির মধ্যে অন্যতম। সিক্যুয়েলে কি ফের সলমানই তারকা? এই বিষয়ে সতীশ কৌশিক বলেন, “সিনেমা অভিনেতা অভিনেত্রীদের সম্পর্কে চিন্তা করার জন্য আমাদের কিছুটা সময় লাগবে। কয়েকদিন আগে স্ক্রিপ্ট চূড়ান্ত হয়েছে। আমি এখনও এর জন্য কারও সাথে যোগাযোগ করিনি।” 

Earth Day: পৃথিবীর জন্য কী বিশেষ কাজ করলেন সোনম, সোনাক্ষী, কল্কি বা অনুষ্কা?

সলমান খান এখন পরিচালক প্রভু দেবার সঙ্গে দাবাং 3 (Dabangg 3) সিনেমার চিত্রগ্রহণ করছেন। অন্যদিকে তাঁর অভিনীত আলি আব্বাস জাফর পরিচালিত ভারত (Bharat) সিনেমাটি মুক্তির অপেক্ষায়। সালমান খান সঞ্জয় লীলা ভানসালির ইনশাআল্লাহ (Inshallahসিনেমাতেও কাজ করবেন, এই সিনেমায় আলিয়া ভাট তাঁর সহ অভিনেত্রী। দাবাং সিনেমার কাজ শেষ করার পরে এই বছরের শেষের দিকে শ্যুটিং শুরু হবে সিনেমাটির। এই ব্যস্ত সময়সূচিতে সলমান খান কি তেরে নামের সিক্যুয়েলের জন্য সময় বের করতে পারবেন? 

সলমনের প্রচারের দায়িত্ব কাঁধে তুলে নিলেন শাহরুখ


অভিনেত্রী ভুমিকা চাওলা (Bhumika Chawla) বলিউডে পা রেখেছিলেন এই সিনেমা দিয়েই! এই সিনেমায় রাধে (সালমান খান), স্থানীয় এক গুণ্ডা। যিনি একজন পুরোহিতের মেয়ে নির্জরার (ভূমিকা) প্রেমে পড়েছিলেন। নির্জরার পরিবার এই সম্পর্ক মেনে না নিলে, তাঁদের সাথে মারাত্মক লড়াইয়ে মাথায় আঘাত পেয়ে রাধেকে মানসিক হাসপাতালে ভর্তি হতে হয়। রামেশ্বরকে (রবি কিষাণ) বিয়ে করতে বাধ্য হওয়ায় নির্জরা আত্মহত্যা করে। রাধে হাসপাতাল থেকে পালিয়ে এসে নির্জরার মৃত্যু দেখে ফের মানসিক হাসপাতালেই আশ্রয় খুঁজে নেন।

তেরে নাম সিনেমাটির গানও ভীষণ বিখ্যাত হয়। লগন লাগি, কিঁউ কিসি কো, ওড়নি, তুমসে মিলনার মতো গান দারুণ জনপ্রিয় হয় সেই সময়। সিনেমার সঙ্গীতপরিচালক ছিলেন হিমেশ রেশমিয়া।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement