হোমবলিউড

Thackeray Movie Review: বাল ঠাকরের ভূমিকায় নওয়াজউদ্দিন ‘বাঘের মতো’ বললেন রোহিত শেট্টি

নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং অমৃত রাও সিনেমায় প্রধান ভূমিকায় রয়েছেন। হিন্দি, মারাঠি এবং ইংরেজিতে এই সিনেমা ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে।​

  | January 24, 2019 16:20 IST (নিউ দিল্লি)
Thackeray Movie Review

'ঠাকরে' (Thackeray) সিনেমার একটি দৃশ্যে নওয়াজউদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqui)

Highlights

  • আগামীকাল মুক্তি পাবে 'ঠাকরে'
  • বলিউডের অন্য পরিচালকেরা দেখলেন এই সিনেমা
  • বাল ঠাকরের ভূমিকায় নওয়াজউদ্দিন

মুক্তির প্রাক্কালে ‘ঠাকরে' (Thackeray) সিনেমায় নওয়াজউদ্দিনের (Nawazuddin Siddiqui) অভিনয় দেখেই মুগ্ধ চলচ্চিত্র নির্মাতা রোহিত শেট্টি (Rohit Shetty)। নওয়াজউদ্দিন সিদ্দিকীর নতুন সিনেমা 'ঠাকরে'তে অভিনেতার কাজ দেখে তাঁর প্রচুর প্রশংসা করেছেন এই চিত্রনির্মাতা। ঠাকরে চলচ্চিত্রে অভিনেতা প্রয়াত নেতা বালাসাহেব ঠাকরের ভূমিকায় অভিনয় করেছেন। বুধবার চলচ্চিত্রের বিশেষ স্ক্রিনিংয়ে উপস্থিত রোহিত শেট্টি বলেন, “নওয়াজ একজন চমৎকার অভিনেতা এবং আমি মনে করি যে তাঁর এই সিনেমা দেখে আমি কেন, সকলেই একবাক্যে এই কথাই বলবে।" তিনি আরও বলেন, "এমন কিছু দৃশ্য আছে, যেখানে যুবক বয়সের বালাসাহেবের জীবন দেখানো হয়েছে এবং সেইসব দৃশ্যগুলোতে নওয়াজউদ্দিন শিবসেনা প্রধানের ভূমিকায় একবারে বাঘের মতো দাপটে অভিনয় করেছেন।"

নেতাজির জন্মদিনে প্রকাশ পেল সৃজিত মুখোপাধ্যায়ের ছবি 'গুমনামি'র পোস্টার

দেখুন ট্রেলার-


চলচ্চিত্র নির্মাতা রোহিত শেট্টি বলেন যে, নওয়াজউদ্দিন সিদ্দিকী বালাসহেব ঠাকরে ভূমিকায় যে অভিনয় করেছেন তা অবিস্মরণীয়। জাতীয় পুরস্কার বিজয়ী পরিচালক সুজিত সরকারও ‘ঠাকরে' সিনেমায় নামভূমিকায় শ্রেষ্ঠ অভিনয়ের জন্য অভিনেতা নওয়াজউদ্দিনের ভূয়সী প্রশংসা করেছেন। এই সময়ের হিন্দি চলচ্চিত্র শিল্পের শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে নওয়াজউদ্দিনকেই মনে করেন তিনি। সুজিত সরকার বৃহস্পতিবার টুইট করে জানিয়েছেন, ঠাকরে চলচ্চিত্র দেখায় যে কীভাবে একজন শিল্পী শক্তিশালী রাজনৈতিক নেতা হয়ে ওঠেন। আমাদের শ্রেষ্ঠ অভিনয় শিল্পী নওয়াজউদ্দিন ঠিক বাঘের মতো দাপট নিয়ে অভিনয় করেছেন।"

 

চলচ্চিত্রে নওয়াজউদ্দিন প্রয়াত শিবসেনা প্রধান বালাসাহেব ঠাকরের ভূমিকায় অভিনয় করেছেন, কাল শুক্রবার মুক্তি পাবে সিনেমাটি। অভিজিৎ পানসের পরিচালনায় নির্মিত ঠাকরের গল্প লিখেছেন সঞ্জয় রাউত। সিনেমায় অমৃতা রাও বালাসাহেবের স্ত্রী মীনাতাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন। নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং অমৃত রাও সিনেমায় প্রধান ভূমিকায় রয়েছেন। হিন্দি, মারাঠি এবং ইংরেজিতে এই সিনেমা ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement