হোমআঞ্চলিক

সোহম, হিরণ আর রুদ্রনীল কী দিয়ে বানাচ্ছেন 'থাই কারী'?

অঙ্কিত আদিত্য পরিচালিত ছবির ট্রেলারে তিনবন্ধু স্যাম, অয়ন ও নীতিনের ভূমিকায় যথাক্রমে হিরণ, সোহম ও রুদ্রনীলকে দেখা যাচ্ছে।

  | February 18, 2019 17:26 IST (কলকাতা)
Thai Curry

থাই কারী-র ট্রেলারে হিরণ, রুদ্রনীল ও সোহম। (সৌজন্যে ইউটিউব)

Highlights

  • থাই কারী-র ট্রেলার মুক্তি পেল
  • আদ্যোপান্ত হাসির ছবি বলেই মনে হচ্ছে
  • হিরণ, রুদ্রনীল ও সোহমকে তিন বন্ধুর ভূমিকায় দেখা যাবে

সোহম, রুদ্রনীল আর হিরণ একসঙ্গে তিনজনে বানাচ্ছেন 'থাই কারী'। এমনটাই শোনা যাচ্ছিল এতদিন কানাঘুষো। এবার সত্যিটা এল সামনে। তিনজনকে এবার দেখা যাবে এক ছবিতে। ছবির নাম 'থাই কারী'। আজই মুক্তি পেল ছবির ট্রেলার। তারপরেই বিষয়টা স্পষ্ট হল সকলের সামনে। 

অঙ্কিত আদিত্য পরিচালিত ছবির ট্রেলারে তিনবন্ধু স্যাম, অয়ন ও নীতিনের ভূমিকায় যথাক্রমে হিরণ, সোহম ও রুদ্রনীলকে দেখা যাচ্ছে। তিনজনে কর্মসূত্রে থাকে থাইল্যান্ডে। স্যামের একটা রিয়েল এস্টেট এজেন্সি রয়েছে। হিরণ একটা হোটেলের শেফ। আর নীতিন কখন কী করে তা নাকি কেউই জানে না, এমনটাই জানা যাচ্ছে ট্রেলারে। রুদ্রনীলকে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে সকলকে হাসি মজায় মাতিয়ে রাখতেও দেখা যাচ্ছে।  এছাড়াও ছবিতে মাফিয়ার ভূমিকায় রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়। তবে সমগ্র বিষয়টি হাস্যকৌতুকের মধ্যে দিয়ে ফুটিয়ে তুলেছেন পরিচালক। 


আরও পড়ুনঃ ড্রাগের নেশায় আসক্ত অভিনেত্রী মিমি চক্রবর্তী?


তাছাড়া, ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন পল্লবী চট্টোপাধ্যায়, অভিজিৎ গুহ, বিদ্যা সিনহা সাহা মিম, র‍্যাচেল হোয়াইট, তৃণা সাহা, পৌলমী দাস, আয়সী তালুকদার, সায়ন গুহ প্রমুখ। 

ছবির সংগীত পরিচালনা করেছেন অম্লান চক্রবর্তী। সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন পদ্মনাভ দাশগুপ্ত। গ্রীনটাচ এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড ও আদিত্য প্রোডাকশনস অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড প্রযোজিত ছবিটি খুব শীঘ্রই মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement