হোমবলিউড

Thalaivi First Look Poster: কঙ্গনাকে দেখেই আঁতকে উঠলেন সবাই!

তামিলনাড়ুর প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার (Jayalalithaa) বায়োপিকের প্রথম পোস্টার সামনে আসতেই রীতিমতো আঁতকে উঠেছেন সবাই।

  | November 24, 2019 08:54 IST (নয়া দিল্লি)
Jayalalithaa

থালাইভির প্রথম ঝলকে কঙ্গনা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ২০২০-র জুনে মুক্তি পাবে 'থালাইভি'
  • পোস্টার-টিজার মুক্তি পেয়েছে সম্প্রতি
  • কঙ্গনা ট্রোলড "ফার্স্ট লুক" সামনে আসতেই

ক্যুইন ম্যাজিক এবার আর কাজ করল না। তামিলনাড়ুর প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার (Jayalalithaa) বায়োপিকের প্রথম পোস্টার সামনে আসতেই রীতিমতো আঁতকে উঠেছেন সবাই। এই চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। পোস্টারে তাঁর সঙ্গে জয়ললিতার মুখের মিল কোনোভাবেই নেই। উপরন্তু ভীষণই বিকৃত দেখতে লাগছে তাঁকে। তাই দেখে ফের সোশ্যালে ট্রোলড অভিনেত্রী। কঙ্গনার এক কেজি মেকআপ দেখে নিন্দার ঝড় বইছে টুইারে। বেশির ভাগ নেটিজেন জানিয়েছেন, জয়ললিতা হিসেবে একেবারেই চেনা যাচ্ছে না (unrecognisable) তাঁকে। কঙ্গনার বিরুদ্ধে মুখ খুলেছেন অনিল কাপুর থেকে স্মৃতি ইরানি---সবাই। জানিয়েছেন, তাঁরা আশা করেছিলেন থালাইভি ছবি কঙ্গনার হাতে আরেকটি জাতীয় পুরস্কার তুলে দেবে। কিন্তু তাঁরা আশা করেননি, এত বিকৃত ভাবে দেখানো হবে তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রীকে।  

'কুকুর মানুষের Best Friend', কেন সোনম কাপুর বললেন একথা?

শনিবার কঙ্গনার টিম থেকে থালাইভির পোস্টার-টিজার প্রকাশ্যে এনে বলা হয়, জয়ললিতাকে সবাই চেনেন। কিন্তু থালাইভি-র গল্প অনেকেই জানেন না। তাঁদের জন্য এই ছবি। আপাতত সামনে আনা হল ছবির প্রথম ঝলক। 





ট্রেড অ্যানালিসিস তরণ আদর্শও কঙ্গনার বিপক্ষে ট্যুইট করেন:





















কঙ্গনাকে জয়ললিতার সাজে দেখে হতাশ তাঁর অনুরাগীরাও। জানিয়েছেন: "মেকআপ একটুও ভালো হয়নি। বাকি রইল অভিনয়। কঙ্গনা আমার খুবই প্রিয় অভিনেতা। আশা, অভিনয়ে সব খামতি ঢেকে দেবেন।"





তবে শুধুই নিন্দিত নন, নন্দিতও হয়েছেন কঙ্গনা। অনেকেই তাঁকে জয়ললিতা রূপে দেখে খুশি। তাঁরা কিন্তু মন খুলে সাপোর্ট করেছেন অভিনেত্রীকে।.







বিজয়ের পরিচালনায় ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ২৬ জুন। কঙ্গনা ছাড়াও এই ছবিতে অনেকদিন পরে দেখা যাবে অরবিন্দ স্বামীকে। যাঁর 'রোজা', 'বম্বে' ব্লকবাস্টার হিট হয়েছিল। অরবিন্দকে এর আগে কঙ্গনার সঙ্গে জাজমেন্টাল হ্যায় ক্যায়া ছবিতেও কাজ করেছেন। আগামী দিনে তাঁকে দেখা যাবে 'পাঙ্গা' ছবিতে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement