হোমবলিউড

প্রথম বিবাহবার্ষিকীতে ফাঁস, নিকের কাছে 'ঋণ' নিয়েছেন প্রিয়াঙ্কা?

তুমি আমার ভালোবাসা, জীবনযাপনের রসদ, প্যাশন, আনন্দ। তুমি আমায় আজ জীবনের পরম লগ্নে পৌঁছে দিয়েছ। তোমার ঋণ কী করে শোধ করব?

  | December 02, 2019 10:59 IST (New Delhi)
Priyanka Chopra And Nick Jonas

সপ্তপদী (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • "তুমিই আমার জীবনের আনন্দ, প্যাশন" নিককে জানালেন প্রিয়াঙ্কা
  • "আমি তোমাকে খুব ভালোবাসি" উত্তর নিকের
  • ২০১৮-য় যোধপুরের উমেদ ভবনে বিয়ে হয় নিয়াঙ্কার

দীপিকা পাডুকোন-রণভীর সিংয়ের পরেই বিয়ের বছর ঘুরল প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)-নিক জোনাসের (Nick Jonas)। সোমবার সকাল থেকেই শুভেচ্ছা বার্তায় ভর্তি দম্পতির ইনস্টাগ্রাম। সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে সোশ্যালে বিয়ের কিছু ছবি শেয়ার করেন দেশি গার্ল। সঙ্গে ভালোবাসায় ভরিয়ে দেন স্বামীকে (first wedding anniversary)। ক্যাপশনে নিককে লেখেন, "আজ থেকে রোজ। আগেও ছিল এখনও তাই...আমার জীবন জুড়ে শুধুই তুমি। তুমি আমার ভালোবাসা, জীবনযাপনের রসদ, প্যাশন, আনন্দ। তুমি আমায় আজ জীবনের পরম লগ্নে পৌঁছে দিয়েছ। তোমার ঋণ কী করে শোধ করব?"

পায়ে ধরে দীপিকাকে কী শেখালেন কার্তিক?

দেখুন প্রিয়াঙ্কার পোস্ট:



এরপরেই কোয়ান্টিকো গার্লকে ভালোবাসা ফিরিয়ে দেন নিক। সোশ্যালে লেখেন, "একবছর আগে আমরা শপথ নিয়েছিলাম, একসঙ্গে থাকব। এটা খুব সহজ নয়। তবে আমরা একসঙ্গেই থাকব। এবং শুধু তোমাকেই ভালোবাসব।"




জোনাস দম্পতিকে বিবাহ বার্ষিকীর প্রথম শুভেচ্ছা জানান প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া। লেখেন, "ঝড়ের গতিতে উড়ে গেল একটা বছর। তোমরা সুখী দম্পতি। এভাবেই চোখের নিমেষে কেটে যাক গোটা জীবন। এভাবেই সুখে থাকো তোমরা। অনেক ভালোবাসা তোমাদের দু-জনের জন্য।" 



উভয়ের ধর্মকে সম্মান দিয়ে হিন্দু এবং ক্যাথলিক মতে ১ ডিসেম্বর দু-বার বিয়ে হয় নিয়াঙ্কার। যোধপুর উমেদ ভবনে বসেছিল বিয়ের আসর। ২০১৭-য় মেট গালায় প্রথম দেখার একবছর পরেই বিয়ের সিদ্ধান্ত নেন যুগলে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement