হোমটিভি

পুজোর আগে গানে গানে দেবীবরণে সুপার সিঙ্গার জুনিয়ার সুপার ফিনালে

  | September 13, 2019 22:10 IST (কলকাতা)
Super Singer Junior

গ্র্যান্ড ফিনালেতে টিম সুপার সিঙ্গার জুনিয়র

মাত্র চার মাস বয়স। তাতেই জনপ্রিয় স্টার জলসার রিয়েলিটি শো সুপার সিঙ্গার জুনিয়ার। হাজার হাজার অডিশন থেকে ঝাড়াই বাছাই করে সেরাদের নিয়ে আগামী রবিবার অনুষ্ঠিত হতে চলেছে গ্র্যান্ড ফিনালে।

মাত্র চার মাস বয়স। তাতেই জনপ্রিয় স্টার জলসার রিয়েলিটি শো সুপার সিঙ্গার জুনিয়র (Super Singer Junior)। হাজার হাজার অডিশন থেকে ঝাড়াই বাছাই করে সেরাদের নিয়ে আগামী রবিবার বেলা ১টা থেকে অনুষ্ঠিত হতে চলেছে গ্র্যান্ড ফিনালে (Super Finale)। মূলত, ছ-টি জেলা থেকে বেছে নেওয়া হয়েছিল প্রতিযোগীদের। তালিকায় ছিল জলপাইগুড়ি, শিলিগুড়ি, মালদা, নবদ্বীপ, দুর্গাপুর, মেদিনীপুর, চন্দননগর, কলকাতা। এই জেলা থেকে উঠে আসা নব্য প্রতিভাদের ঘষে-মেজে তৈরি করেন রেশমি, কিঞ্জল, শোভন, অঙ্কন আর তৃষার মতো অন্য রিয়েলিটি শো থেকে উঠে আসা জনপ্রিয় মেন্টররা। বিচারকের আসনে ছিলেন বাংলার তিন কিংবদন্তি শিল্পী--- কুমার শানু, কৌশিকী চক্রবর্তী, জিত গাঙ্গুলি। শো সঞ্চালনায় রুকমা রায়।
qbcaohq8

ধাপে ধাপে নানা পর্ব পেরিয়ে চূড়ান্ত পর্বে উঠে এসেছেন ১৩ জন প্রতিযোগী। এঁদের মধ্যে থেকে প্রথমে বাছা হবে পাঁচজনকে। পরে হবেন সেরা তিন। টানা ১০ ঘণ্টার এই অনুষ্টানে মঞ্চে দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে। যিনি স্টার জলসার আগামী রিয়েলিটি শো ডান্স ডান্স জুনিয়রের অন্যতম বিচারক এবং মেন্টর। 

stp7u86o


দেখা যাবে তিন বিচারকের অন্যতম কৌশিকী চক্রবর্তীকে।

acsk4tco


থাকবেন কুমার শানুও।

t2k3qgdo


তিন বিচারকের মধ্যে ছিলেন বাংলা-মুম্বইয়ের জনপ্রিয় সুরকার জিৎ গাঙ্গুলি। তিনিও থাকছেন।

h08ptek


মঞ্চে প্রতিযোগীদের উৎসাহ দিতে হাজির থাকবেন অলকা ইয়াগনিক।

jvsp4s3o


সঙ্গে থাকবেন উদিত নারায়ণ।

o3955avg


গান শোনাবেন হরিহরণও। 

u8lebng


থাকবেন সোনু নিগম।

51a8dms


uvkd8dj

আর থাকবেন শ্রাবন্তী-সোহম।

রিয়েলিটি শো-এর প্রযোজক শুভঙ্কর চট্টোপাধ্যায় জানিয়েছেন, স্টার জলসা (Star Jalsha) সব সময়েই বাংলার সুখে-দুখে জড়িয়ে। আর গান বাংলা ও বাঙালির আত্মার দোসর। সেই বিশেষ অনুভূতিকে লালন করার জন্যই এই শো এনেছে চ্যানেলটি। 

রোশনের রোশনাই জ্যাকিতে! ছবি শেয়ার হৃতিকের

চ্যানেল হেড সাগ্নিক ঘোষের কথায়, নতুন প্রতিভাদের খুঁজে আনতে গেলে এই ধরনের প্ল্যাটফর্ম আরও দরকার। তাই এই রিয়েলিটি শো এনেছে স্টার জলসা (Star Jalsha)। যা জন্ম দেবে আগামীর সুপারস্টারদের।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement