হোমবলিউড

জন্মের ১৮ মাস পরে নিজের সন্তানের ছবি প্রথম প্রকাশ্যে আনলেন এই অভিনেত্রী

আসিন ২০১১ সালে মাইক্রোম্যাক্স প্রতিষ্ঠাতা রাহুল শর্মাকে (Micromax founder Rahul Sharma) বিয়ে করেছিলেন এবং তাঁদের মেয়ে আরিন ২০১৭ সালের অক্টোবরে জন্মগ্রহণ করে। জন্মের প্রথম বছরেই আসিন তাঁর মেয়ের ছবি প্রকাশ করার ব্যাপারে অনিচ্ছুক ছিলেন। 

  | April 24, 2019 19:42 IST (নিউ দিল্লি)
Asin

অভিনেত্রী আসিন (Asin) মেয়ে আরিনের (Arin) ছবিটি শেয়ার করেছেন

Highlights

  • মেয়ের প্রথম জন্মদিন না আসা পর্যন্ত ছবি প্রকাশ্যে আনতে চাননি আসিন
  • ২০১৭ সালের অক্টোবরে জন্মায় আরিন
  • আসিন মাইক্রোম্যাক্সের প্রতিষ্ঠাতা রাহুল শর্মাকে বিয়ে করেন

 গজনি সিনেমায় বলিউডে মুখ দেখিয়েছিলেন দক্ষিণি অভিনেত্রী আসিন। সোশ্যাল মিডিয়ায় নিজের মেয়ে আরিনের (Arin) একটি ছবি ভাগ করে নেওয়ার পর থেকেই ফের শিরোনামে আসিন। আসিনের কন্যা আরিনের বয়স সবে ১৮ মাস। ব্যালেরিনার পোশাকে আসিন কন্যার ছবি স্বাভাবিকভাবেই মানুষের মন জয় করেছে। কোনও একটি ব্যালে স্টুডিওতে ছবিটি তোলা হয়েছে বলেই মনে করা হচ্ছে। গজনি, রেডি এবং হাউসফুল 2 এর মতো চলচ্চিত্রে অভিনয় করেছিলে আসিন। মেয়ে আরিনের জন্মের এক বছর পর কন্যার প্রথম ছবি প্রকাশ্যে এনেছিলেন আসিন। আসিন ২০১১ সালে মাইক্রোম্যাক্স প্রতিষ্ঠাতা রাহুল শর্মাকে (Micromax founder Rahul Sharma) বিয়ে করেছিলেন এবং তাঁদের মেয়ে আরিন ২০১৭ সালের অক্টোবরে জন্মগ্রহণ করে। জন্মের প্রথম বছরেই আসিন তাঁর মেয়ের ছবি প্রকাশ করার ব্যাপারে অনিচ্ছুক ছিলেন। 

১৯৯৫ সালের চলচ্চিত্র কুলি নং 1 ফিরছে আবার! কারা রয়েছেন মূল ভূমিকায়?

এখানে দেখুন আরিনের ব্যালেরিনা পোশাকে ছবি:

bv1rh1ig

আসিন ও রাহুলের নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আরিনের বেশ কিছু ছবি পোস্ট করেছেন


Happy 1st birthday ARIN ! #arinturnsone

A post shared by Asin Thottumkal (@simply.asin) on






জন্মদিনের পার্টির ছবি পোস্ট করার পর, আসিন সান্তা ক্লজের পোশাক (দাড়ি বাদে) আরিনের একটি ছবিও পোস্ট করেছেন। বাবার দু'হাতে শান্তিতে ঘুমোচ্ছিল ছোট্ট আরিন: 

‘ছবি তোলার ছবি', ছেলের হয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন মা



২০০১ সালে মালয়ালাম চলচ্চিত্র নরেন্দ্রন মকন জয়কান্থান ভাকা সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক করেন আসিন এবং তেলেগু ভাষায় শিভামানি ও ঘর্ষণ, তামিল ভাষায় মাজা ও পোক্কিরিসহ বেশ কয়েকটি আঞ্চলিক ভাষার সিনেমায় অভিনয় করেন। আসিন গজনি সিনেমার তেলেগু সংস্করণে অভিনয় করেছিলেন এবং তারপর আমির খানের সঙ্গে ওই চলচ্চিত্রের হিন্দি রিমেকেও অভিনয় করেছিলেন।

বলিউডে, বোল বচ্চন, খিলাড়ি 786 এবং অল ইজ ওয়েল নামের চলচ্চিত্রে অভিনয় করেছেন আসিন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement