হোমটিভি

Dance Dance Junior: নাচবে জুনিয়ার সুপারস্টার, নাচাবেন ‘ডিস্কো ড্যান্সার’!

  | September 05, 2019 18:12 IST (কলকাতা)
Dance Dance Junior

“Dance Dance Junior”: দেখে নাচবেন সিনিয়ররাও! (সৌজন্যে: স্টার জলসা)

মাঝে কয়েকমাস পিঠের ব্যথা কাবু করে ফেলেছিল তাঁকে। বিদেশ থেকে চিকিৎসা করিয়ে সুস্থ হয়ে ফিরে আবার পুরনো ফর্মে মহাগুরু মিঠুন চক্রবর্তী। 

মাঝে কয়েকমাস পিঠের ব্যথা কাবু করে ফেলেছিল তাঁকে। বিদেশ থেকে চিকিৎসা করিয়ে সুস্থ হয়ে ফিরে আবার  পুরনো ফর্মে মহাগুরু মিঠুন চক্রবর্তী। আবার তিনি বিচারকের আসনে। তবে এবার জি বাংলায় নয়, নাচ নিয়ে তিনি ফিরছেন স্টার জলসার 'ডান্স ডান্স জুনিয়র' রিয়েলিটি শো নিয়ে। 

মৃন্ময়ী থেকে মানবী রূপে দুষ্টের দমন আর শিষ্টের পালন করবে 'দুর্গা দুর্গেশ্বরী'?

বাংলা থেকে মুম্বই গিয়ে একমাত্র মিঠুন চক্রবর্তী হিন্দি ছবির দুনিয়াকে মাইকেল জ্যাকসনের আদলে নাচতে শিখিয়েছিলেন। আজও মিঠুন চক্রবর্তীর কথা উঠলে আঠের থেকে আশি সবার প্রথমে একনিঃশ্বাসে উচ্চারণ করে তাঁর দুটি ছবি-- 'ডিস্কো ড্যান্সার' আর 'ডান্স ডান্স'-এর। নাচ নিয়ে রিয়েলিটি শো-ও সুপারহিট হতে পারে দেখিয়ে দিয়েছেন মিঠুন। মিঠুনের স্টেপিং ছাড়া আজও অষ্টমীর ধুনিচি নাচ আর ভাসান যেন বিস্বাদ। তাই পুজোর আগে দিয়ে ২১ সেপ্টেম্বর ছোট পর্দায় নতুন করে ফিরছেন বলিউডের জ্যাকসন। শনি-রবি এই দুইদিন রাত ৮টা থেকে দেখা যাবে এই রিয়েলিটি শো। যেখান থেকে উঠে আসবে বাংলা খুদে প্রতিভা। যারা ভবিষ্যতে হয়তো মহাগুরুর মতোই একদিন দেশ বিজয় সেরে ছড়িয়ে পড়বে বিদেশেও। দেখুন টুইট:


শো-এ প্রতিভার পাশে যাতে গ্ল্যামারের কমতি না থাকে তার জন্য মিঠুনের পাশে বিচারকের আসনে বসবেন শ্রাবন্তী আর সোহম। অনেকদিন পরে আবার ছোটপর্দায় একসঙ্গে দেখা যাবে বড়পর্দার সুপারহিট এই দুই জুটিকে। শো-এর পরিচালনায় শুভঙ্কর চট্টোপাধ্যায়। সঞ্চালনায় দেখা যাবে দুই খুদে সঞ্চালক, লাড্ডু আর উদিতা।  শো-এর প্রযোজক শুভঙ্কর চট্টোপাধ্যায় 'ডান্স জুনিয়র ডান্স' সম্পর্কে জানিয়েছেন, 'অডিশন চলছে। ১২টি জেলা থেকে হাজারে হাজারে প্রতিযোগী ইতিমধ্যেই তাদের নাম লিখিয়ে ফেলেছে প্রতিযোগিতায় নামবে বলে। অডিশনের মাধ্যমে বেছে নেওয়া হবে তাদের। আর মিঠুন শুধুই এই শো-য়ের বিচারক নন। তিনি গাইডও করবেন সমস্ত প্রতিযোগীকে। বাংলার কোণে কোণে লুকিয়ে থাকা প্রতিভাকে প্ল্যাটফর্ম দিতেই এই রিয়েলিটি শো-এর আয়োজন।'

‘ছায়া'র আঁধার সরিয়ে আবার কি ঝলমল করবে ‘আলো'?

মিঠুনের সঙ্গে বিচারকের আসনে বসতে পেরে ভীষণ খুশি শ্রাবন্তী। জানিয়েছেন, তিনি দিন গুনছেন মহাগুরুর পাশে বসার জন্য। টুইটে স্টার জলসার এই রিয়েলিটি শো-এর ঝলকও দেখিয়েছেন তিনি। একই সঙ্গে নায়িকা ব্যস্ত বাংলাদেশের ছবি বিক্ষোভ নিয়ে। আগামী ৮ তারিখ থেকে শুট শুরু হবে ছবির। শ্রাবন্তীর বিপরীতে থাকবেন বাংলাদেশের নায়ক। স্টার জলসার শুট শুরু হবে ১২ সেপ্টেম্বর থেকে। দেখুন শ্রাবন্তীর টুইট:


স্টার জলসার চ্যানেল হেড সাগ্নিক ঘোষ জানিয়েছেন, 'চ্যানেল সবসময়েই ইতিবাচক মনোভাব নিয়ে সমস্ত বিষয় ভাবে। আশা, এই শো ভবিষ্যতের অনেক প্রতিভার সন্ধান দেবে।' 

সব খেলার সেরা বাঙালির ফুটবল ওয়েবে, সিরিজে বায়োপিক কৃশাণু-র

প্রসঙ্গত, এর আগে শোনা গেছিল, 'দাদাগিরি' আর 'ডান্স ডান্স জুনিয়র' একই তারিখ থেকে সম্প্রচারিত হবে একই দিন এবং একই সময়ে। তাতে বাঙালির মধ্যে ভাগাভাগি ঘটার একটা সম্ভাবনা থাকত। কারণ, মিঠুন চক্রবর্তী আর সৌরভ গাঙ্গুলি--- দু-জনেই বাংলার গর্ব। দু-জনই বাংলার আত্মার আত্মীয়। চ্যানেল কর্তৃপক্ষ যে সেদিক অডিয়েন্স পালস বুঝেছেন, তার জন্য তাঁদের আলাদা করে ধন্যবাদ দেবে ছোটপর্দার বঙ্গ দর্শক।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement