হোমবলিউড

সোনম কাপুর আর আনন্দ আহুজা, ঠিক যেন কোনও রাজপরিবারের পুরনো ছবি

মঙ্গলবার তাদের একটি ছবি দেখে মুগ্ধ হয়ে যায় ইন্টারনেট। সম্প্রতি মুম্বইয়ে এক বন্ধুর বিয়েতে যান সোনম ও আনন্দ। তার আগেই এই ছবি তোলা।

  | January 09, 2019 10:41 IST (নিউ দিল্লি)
Sonam Kapoor

সোনম কাপুর ওআনন্দ আহুজা

Highlights

  • "উই ক্লিন আপ নাইসলি," কাপশনে লেখেন সোনম
  • 465021 লাইক পেয়েছে পোস্টটি
  • ছবিগুলি প্রথমে রিযা কাপুর শেয়ার করেন

গত বছর মে মাসে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম কাপুর। তিনি মাঝেমধ্যেই দু'জনের বেশ সুন্দর কিছু মুহূর্তের ছবিও দেন। মঙ্গলবার তাদের একটি ছবি দেখে মুগ্ধ হয়ে যায় ইন্টারনেট। সম্প্রতি মুম্বইয়ে এক বন্ধুর বিয়েতে যান সোনম ও আনন্দ। তার আগেই এই ছবি তোলা। ক্যাপশনে সোনম লেখেন, ‘‘উই ক্লিন আপ নাইসলি''। ছবিতে সোনম পরেছিলেন হাতে তৈরি সোনালি রঙের ঘাগরা চোলি, কানে চাঁদবালি ও কুন্দনের গয়না। আনন্দ পরেছিলেন বন্ধগলা ও কালো প্যান্ট। ছবিগুলি প্রথমে শেয়ার করেছিলেন সোনমের বোন রিয়া কাপুর।

টিজার প্রকাশ: একের দেহে দুই সত্ত্বা, সাইকোলজিক্যাল ড্রামা ‘দ্বিখণ্ডিত'

ছবিতে ‘কাপল গোলস', ‘লাভ বার্ড', ‘মেড ফর ইচ আদার'— এর মতো কমেন্ট আসে। পোস্টটি ৪৬৫০২১ লাইক পেয়েছে সাত ঘন্টারও কম সময়ে।

দেখুন ছবিটি এখানে:


 

 

 

 

 

 

কয়েকদিন আগেই সোনম কাপুর তাঁর ও আনন্দের একটি ছবি শেয়ার করে ভক্তদের হ্যাপি নিউ ইয়ার জানিয়েছেন। তিনি লিখেছিলেন, ‘‘সকলকে নতুন বছরের শুভেচ্ছা। আগের বছর খুব ভালো গিয়েছে।

ট্রেলার প্রকাশ: ‘ভবিষ্যতের ভূত'গুলো সব ঠাঁই পাবে কোথায়

তিনটি সিনেমা মুক্তি পেয়েছে, বিয়ে করে নিজেদের ঘরে গিয়েছি। সত্যিই আমি খুব সৌভাগ্যবতী যে সবথেকে ভালো পরিবার ও বন্ধুদের পেয়েছি। এর জন্য আমি কৃতজ্ঞ। ২০১৮ খুব সুন্দর ছিল। ২০১৯ সালও ভালো কাটুক।''

 

 

সোনম কাপুর অভিনীত ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা' মুক্তি পাবে সামনেই। সেখানে তার বাবার ভূমিকায় থাকবেন অনিল কাপুরই। রয়েছেন রাজকুমার রাও, জুহি চাওলা। সোনম একন ‘দ্য জোয়া ফ্যাক্টর'-এর শুটিংও করছেন। সেখানে রয়েছেন দলকিন সলমন, সিকন্দর খের ও অঙ্গদ বেদী। তবে সোনম রয়েছেন মুখ্য চরিত্রে।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement