হোমবলিউড

চেয়ার ডিঙিয়ে, প্রায় পদপিষ্ট হয়ে অবশেষে দীপিকার সঙ্গে দেখা করলেন এই ইউটিউবার

মনিকার সুপারউইম্যানের সাজে ইউটিউবার লিলি মেট গালার দিনে টুইট করেছেন যে তিনি “দীপিকা পাডুকোন দিদি”কে পাগলের মতো খুঁজেছেন ওই ভিড়ের মধ্যে।

  | May 09, 2019 11:55 IST (নিউ দিল্লি)
Lilly Singh

মেট গালা ২০১৯ (Met Gala 2019)-এ লিলি সিং ও দীপিকা পাডুকোন

Highlights

  • মেট গালাতে দীপিকার সঙ্গে লিলি সিং
  • লিলি লিখেছেন, ৬ টা চেয়ারে ধাক্কা খেয়েছি
  • দীপিকার উত্তর, পরের বার ফোন করে নিও

মেট গালাতে (Met Gala) দীপিকা পাডুকোনকে (Deepika Padukone) খুঁজতে প্রায় নাকি পদপিষ্ট হয়ে যাচ্ছিলেন লিলি সিং (Lilly Singh)। মনিকার সুপারউইম্যানের সাজে ইউটিউবার লিলি মেট গালার দিনে টুইট করেছেন যে তিনি “দীপিকা পাডুকোন দিদি”কে পাগলের মতো খুঁজেছেন ওই ভিড়ের মধ্যে। অবশেষে দীপিকাকে খুঁজেও পান এবং একসঙ্গে প্রায় একই রকম পোশাকে ছবিও তোলেন লিলি সিং ও দীপিকা পাডুকোন। কিন্তু খুঁজে পেতে কীভাবে কালঘাম ছুটেছিল তাঁর, সেসব বিস্তারিত জানিয়ে লিলি টুইটে বলেছেন: “সারা মেট গালাতে অনুসন্ধান করে, আমার পোশাকের সমেত প্রায় ৬ টি চেয়ারে ধাক্কা খেয়ে, ১৬ জনকে মাড়িয়ে, নিজে ধাক্কা খেয়ে আমার দিদি দীপিকা পাডুকোনকে খুঁজে বের করলাম এবং তাঁকে জড়িয়ে ধরলাম।" 

Met Gala 2019: মেট গালাতেই প্রথম আলাপ, মেট গালাতেই চুম্বন নিক ও প্রিয়াঙ্কার

প্রত্যুত্তরে, দীপিকা পাডুকোন পরবর্তী সময়ে এই ধরনের বিরক্তি এড়ানোর সম্ভাব্য সমাধান বাতলেছেন টুইটে: “পরের বার একটা ফোন করে নিও! আমাকে খুঁজে বের করার সহজতম উপায়! অনেক ভালোবাসা বোন!” ইনস্টাগ্রামে পোস্টটি লিলি সিং শেয়ার করার পরে রণভীর সিংও প্রতিক্রিয়া জানিয়েছেন। দীপিকা পাডুকোন জ্যাক পসেনের একটি বার্বিডল অনুপ্রাণিত গোলাপী বল গাউনে সেজেছিলেন মেট গালাতে।





কানাডিয়ান ইউটিউবার ভারতীয় বংশোদ্ভূত লিলি সিং মশচিনোর ডিজাইন করা একটি গাউনে সেজে মেট গালাতে অংশ নেন। তিনি ‘ক্যাম্প' থিমের জন্য তাঁর সাজের বিস্তারিত বর্ণনা করে লিখেছেন: “লোকে সবসময় আমার নামের বানান করে লিলি! তাই আমি এমন একটি পোশাক চেয়েছিলাম যা আমাকে সঠিকভাবে তুলে ধরবে এবং আমি আমার প্রথম মেট গালাতে এভাবেই অংশ নিতে চেয়েছিলাম! আমার চুলের জন্য, আমি ভারতীয় জিনের প্রতিই শ্রদ্ধা জানাতে চেয়েছিলাম তাই লম্বা চুলে তাজা অর্কিড সিয়ে সেজেছিলাম। এবং এই পোশাকের নীচে স্নিকার্স পরেছিলাম।" 

‘‘বিয়ের পরে মেয়েদের মধ্য পরিবর্তন আসা খুবই স্বাভাবিক'', প্রথম বিবাহবার্ষকীতে উপল‌ব্ধি সোনম কাপুরের



লিলি সিং, দীপিকা পাডুকোনের পাশাপাশি ফ্যাশন গালাতে প্রিয়াঙ্কা চোপড়াও অংশ নেন। দুই ভারতীয় কন্যার অদ্ভুত ফ্যাশন স্টেটমেন্ট ভাইরাল হয়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement