হোমআঞ্চলিক

ভালো থাকার 'বেসিক' মন্ত্র শেখাতে এল রসগোল্লা বন্দনাগীতি!

  | December 08, 2018 18:08 IST (কলকাতা)
Rosogolla

ছবি সৌজন্যে- ইউটিউব।

এ মুহূর্তে রসগোল্লা অ্যান্থেম সং-য়েই মজেছে বাঙালী!

ভোজনরসিক বাঙালীর কাছে শীতকালের অন্যতম সেরা আকর্ষণ রসগোল্লা। গুড় হোক বা চিনি, রসগোল্লার আলাদাই মহিমা। পরিচালক পাভেলও রসে বসে থাকা বাঙালীর নস্টালজিয়াকে উস্কে দিতে বড়দিনে হাজির করছেন তাঁর নতুন ছবি রসগোল্লা। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের উইন্ডোজ নিবেদিত এই ছবিতে অভিনয় করেছেন নবাগত উজান গঙ্গোপাধ্যায়, অবন্তিকা বিশ্বাস, রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়, চিরঞ্জিত চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী প্রমুখ।

টাপুর টুপুর বৃষ্টিতে জমে ক্ষীর নবীনচন্দ্র ও খিরোদমনির প্রেম!

নবীন ময়রার রসগোল্লা আবিষ্কার ও খিরোদমনির সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণের পাশাপাশি উনবিংশ শতকের সমাজ ব্যবস্থা ও তার বিরুদ্ধে এক ভুঁইফোড়ের মাথা তুলে দাঁড়াবার লড়াই নিপুণভাবে ফুটিয়ে তোলা হয়েছে ছবিতে। রসগোল্লা মুক্তি পাবে বড়দিনে। কিন্তু তার আগে আজ মুক্তি পেল রসগোল্লা বন্দনাগীতি বা অ্যান্থেম সং। শীতের দুপুরে অর্ক মুখোপাধ্যায়, শমীক চক্রবর্তী ও খ‍্যাঁদার যথার্থ সঙ্গতে অনুপম রায়ের কথা ও সুর এবং সর্বোপরি সুযোগ বন্দ্যোপাধ্যায়ের গ্রাফিক্সে তৈরি এই গানেই আপাতত মজেছে বাঙালী।

আর দেরী না করে শুনে নিন আপনিও:



 

কেমন লাগল রসগোল্লা বন্দনাগীতি? কমেন্ট সেকশনে আমাদের জানাতে ভুলবেন না!

বিনোদনের আরও খবর জানুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement