হোম

সামনে এল গ্রামার অফ ডেথ ‘বর্ণপরিচয়’-এর ট্রেলার

  | June 25, 2019 12:47 IST (কলকাতা)
Bornoporichoy

মৈনাক ভৌমিক মানেই আমি ও আমার গার্লফ্রেন্ড। মৈনাক ভৌমিক মানেই মাছ-মিষ্টি-অ্যান্ড মোর। মৈনাকের ছবি মানেই এই প্রজন্মের একটু ভিন্ন প্রান্তকে ধরা

দুটো মানুষ। একজনের হারাবার কিছু নেই। আরেকজন পরিবার, চাকরি সব হারিয়েছে। প্রথম জনের হারানোর কিছু নেই বলেই হয়ত নির্দ্বিধায় একের পর এক মানুষ খুন করে। অন্যজন, সব হারানোর আসল রহস্য বা সত্যি খুঁজতে গিয়ে অস্তিত্ত্ব টের পায় প্রথম জনের। এরপরেই শুরু হয়ে যায় ইঁদুর-বেড়াল খেলা। খেলায় জিতবে কে? সেই মানুষ, যে অনায়াসে মানুষের জীবন নেয়? নাকি সে, যে জীবন পণ করে সত্যসন্ধানী! এই নিয়েই মৈনাক ভৌমিকের (Mainak Bhowmik) আগামী থ্রিলার বর্ণপরিচয় (Bornoporichoy) । ট্যাগলাইন অনুযায়ী, মৃত্যুর ব্যাকরণ শেখাবে এই ছবি। সম্প্রতি, সামনে এল বর্ণপরিচয়ের ঝলক (Trailor)। এবং ইউটিউবে আসতেই রীতি মেনে তা ঝড় তুলেছে নেটিজেন মহলে।

মৈনাক ভৌমিক মানেই আমি ও আমার গার্লফ্রেন্ড। মৈনাক ভৌমিক মানেই মাছ-মিষ্টি-অ্যান্ড মোর। মৈনাকের ছবি মানেই এই প্রজন্মের একটু ভিন্ন প্রান্তকে ধরা। সেই কমফোর্ট জোন ছেড়ে এবার তিনিও হাত রাখলেন থ্রিলার জঁরে। এবং শুরুতেই বাজিমাত করেছেন দুটি বিষয় দিয়ে। এক, সম্ভবত এই প্রথম এক ফ্রেম শেয়ার করতে চলেছেন দুই ব্যোমকেশ আবীর চট্টোপাধ্যায় এবং যীশু সেনগুপ্ত। দুই, নিজেকে নতুন জঁরে পুরোপুরি মেলে ধরতে গাঁটছড়া বেঁধেছেন এসভিএফ-এর (SVF) সঙ্গে।

ট্রেলারের পুরোটাই ওই দুই মানুষ অর্ক (আবীর) ও ধনঞ্জয় (যীশু)কে নিয়ে। ঝলক বলছে, খুনের আগে অর্কের সংলাপগুলোও ভীষণ স্টাইলিস্ট। যেমন, হাত-পা-মুখ বেঁধে পুড়িয়ে মারার আগে অর্ককে বলতে শোনা যাবে, 'একটা দেশলাই কাঠি জ্বাল, তাতে আগুন পাবে। ....... গানটা শুনেছেন তো? আশা ভোঁসলের!  একটু দুষ্টু গান'। ধনঞ্জয়ের সংলাপ যেন বুঝিয়ে দেয় সত্য খুঁজতে শেষ দেখতেও রাজি সে, 'সিনেমার শেষ সিন আর বইয়ের শেষ পাতা কখনও আগে থেকে জানতে নেই।' এভাবেই পরতে পরতে কী হয় কী হয় উত্তেজনা আর রহস্যের পুরু আস্তরণে ঢেকে ২৬ জুলাই প্রেক্ষাগৃহে আসছে বর্ণপরিচয়।

 ছবিতে এঁদের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করতে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে। ছবির গানের হেঁশেল সামলেছেন অনুপম রায় ও ইন্দ্রদীপ দাশগুপ্ত। সিনেমাটোগ্রাফার রম্যদীপ সাহা। প্রযোজনায় শ্রীকান্ত মোহতা, মহেন্দ্র সোনি।






বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement